গোপালগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী শাহিনের মনোনয়ন দাখিল

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী শাহিনের মনোনয়ন দাখিল
বৃহস্পতিবার ● ৩০ নভেম্বর ২০২৩


গোপালগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী শাহিনের মনোনয়ন দাখিল

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ সদর ও কাশিয়ানি উপজেলার আংশিক নিয়ে গঠিত গোপালগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আমিনুল হাসান শাহিন মনোনয়ন ফরম জমা দেন।
বৃহস্পিতিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় গোপালগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তার জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে তিনি মনোনয়ন ফরম জমা দেন। আমিনুল হাসান শাহিন গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মহম্মদ হোসেনের ছেলে এবং বহুল প্রচারিত বাংলাদেশ প্রতিদিন পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন।
স্বতন্ত্র প্রার্থী হয়ে গোপালগঞ্জ-২ আসনের জনপ্রিয় নেতা আমিনুল হাসান শাহিন বলেন, মানুষের ভালোবাসায় বিপুল ভোটের মধ্য দিয়ে বিজয়ী হয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই আসনটি উপহার দিতে পারব। মহান আল্লাহ সহায় থাকলে অবশ্যই সাধারণ মানুষের ভালোবাসায় আমি বিপুল ভোটের মধ্য দিয়ে বিজয়ী হতে পারবো এবং গোপালগঞ্জ-২ আসনের সর্বসাধারণ আমার কষ্টের প্রতিদান দিবে।
আমিনুল হাসান শাহিনের কর্মী-সমর্থকরা মনে করেন, গোপালগঞ্জ-২ আসনের নির্বাচনি এলাকায় মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে পেয়েছে শাহিনকে। বিশেষ করে করোনা মহামারি’সহ নানা দুর্যোগে সাধারণ জণগনের পাশে ছিলেন তিনি। তাদের মূল্যবান ভোট দিয়ে শাহিনকে বিপুল ভোটে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিতে পারবে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৫:০৩ ● ১১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ