৩জনকে কুপিয়ে জখমগৌরনদীতে ১০যুবলীগ নেতাকর্মী কারাগারে

প্রথম পাতা » বরিশাল » ৩জনকে কুপিয়ে জখমগৌরনদীতে ১০যুবলীগ নেতাকর্মী কারাগারে
বৃহস্পতিবার ● ২৩ নভেম্বর ২০২৩


গৌরনদীতে ১০যুবলীগ নেতাকর্মী কারাগারে

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী পৌর যুবলীগের তিন নেতাকে কুপিয়ে মারাত্মক জখম করার মামলায় পৌর যুব ও ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। উচ্চ আদালত থেকে আগাম জামিনের পর আসামিরা বৃহস্পতিবার বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
কারাগারে প্রেরণকৃত আসামিরা হলেন গৌরনদী পৌর কাউন্সিলর ও পৌর যুবলীগের সদ্য বহিস্কৃত সাধারন সম্পাদক আল-আমিন হাওলাদার, গৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ হাওলাদার, পৌর আ’লীগের সাবেক সদস্য ও চাঁদশী ইউপির সদস্য মিলন হাওলাদার, উপজেলা যুবলীগের সদস্য সাইমুন তালুকদার, পৌর ছাত্রলীগের কর্মী সজীব তালুকদার, পলাশ হাওলাদার, রনি শেখ, প্রিন্স শেখ, তায়েব হাওলাদার, হেলাল তালুকদার। বিষয়টি বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের পেশকার ইলিয়াস বালী নিশ্চিত করেছেন।
তিনি জানান, গৌরনদী থানার জি,আর ২০৭/২৩ নং মামলার এজাহারভূক্ত ১০ আসামি গত ৩০ অক্টোবর উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের আগাম জামিন নেন। উচ্চ আদালত আগামী ২৬ নভেম্বরের মধ্যে ওই আসামিদের বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করা নির্দেশ দেন। র্নিধারিত তারিখের তিন দিন আগেই বৃহস্পতিবার ২৩ নভেম্বর বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে আত্মসর্পন করলে ওই ১০ আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
জানা গেছে  অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৭ সেপ্টেম্বর গৌরনদী পৌরসভার আল্লাহ’র মসজিদ বাসস্ট্যান্ডে হামলা চালিয়ে পৌর যুবলীগের  তিন নেতাকে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনায় পৌর যুব ও ছাত্রলীগের ১০ নেতাকর্মীর নামোল্লেখসহ ২০ নেতাকর্মীকে আসামি করে আহত যুবলীগের নেতা রায়হান ফকিরের স্ত্রী পপি আক্তার বাদি হয়ে ১ অক্টোবর বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে  গৌরদনী থানার ওসিকে নথিভুক্ত করার নির্দেশ দেন। গৌরনদী থানায় মামলাটি নথিভুক্ত করে মামলা তদন্তের দায়িত্ব দেন থানার এসআই কামাল হোসেনকে।

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৪:৪৪ ● ৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ