কাউখালীতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ
সোমবার ● ৬ নভেম্বর ২০২৩


কাউখালীতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সোমবার (৬ নভেস্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এ.কে এম আব্দুস শহীদের এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক ইসাহাক আলী খান পান্না এই চেক বিতরণ করেন ।
অনুষ্ঠানে ১১জন অসহায় ব্যক্তি ও দলীয় নেতা কর্মীদের সু-চিকিৎসায় ১৫ লাখ টাকার অনুদানের চেক বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন,সহ-সভাপতি সুনীল কুন্ডু, শাহ মোহাম্মদ কাইযুম,যুগ্ন-সাধারন সম্পাদক আমিনুর রশীদ মিলটন,যুবলীগের আহবায়ক অধ্যক্ষ অলোক কর্মকার,সদস্য সচিব নাছির তালুকদার প্রমূখ।
এসময় ইসাহাক আলী খান পান্না বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবতার মা।এটা তিনি বার বার প্রমাণ করেন। তিনি জনমানুষের পাশাপাশি নেতাকর্মীদেরও সেবা করে যাচ্ছেন। যা বিশ্বের মধ্যে একজন প্রধানমন্ত্রীর এই কার্যক্রম বিরল। এতে করে তিনি মানুষের অন্তরের অন্তরস্থলে জায়গা করে নিয়েছেন। আমি নিজেও বেশ আনন্দিত সুপারিশ করে দুস্থ মানুষের জন্য প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা এনে দিতে পেরে। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৮:৩৪ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ