গৌরনদীতে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিএনপি নেতাকে কুপিয়ে জখম
রবিবার ● ৫ নভেম্বর ২০২৩


গৌরনদীতে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জাকির খলিফাকে বেধড়ক কুপিয়ে মারাত্মক জখম করার অভিযোগ উঠেছে মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে। রোববার সকাল ৮টার দিকে উপজেলার মাহিলাড়া গ্রামের হুমায়ন বয়াতির বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে (জাকির) উপজেলার পূর্ব বেজহার গ্রামের আইযুব আলী বয়াতির ছেলে ও মাহিলাড়া হাটের তরকারির আড়তদার ।
আহত বিএনপি নেতার ছোট ভাই মিজান খলিফা অভিযোগ করে বলেন, মাহিলাড়া হাটে তরকারির আড়ৎ থেকে রোববার সকাল ৮টার দিকে আড়তদার জাকির খলিফা (৫৫) ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাহিলাড়া গ্রামের হুমায়ন বয়াতির বাড়ির সামনের রাস্তায় পৌছলে মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক বিলাশ কবিরাজ ও সাংগঠনিক সম্পাদক আলিম  খানের নেতৃত্বে যুবলীগের ৩/৪ নেতাকর্মী ভ্যানের গতিরোধ করে। এ সময় হামলাকারীরা ভাই জাকিরকে ভ্যান থেকে নামিয়ে চাইনিজ কুড়াল ও ছুরি দিয়ে তার (জাকির)  মাথায় ও দুই পায়ে ৬/৭টি কোপ দিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে তাকে (জাকির) পুকুর পাড়ে ফেলে রেখে যায়। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযুক্ত মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক বিলাশ কবিরাজ ও সাংগঠনিক সম্পাদক আলিম খান অভিযোগ অস্বীকার করে বলেন, মাহিলাড়া বাসস্ট্যান্ডে অবরোধ বিরোধী কর্মসূচি পালনকালে আমরা বিএনপি নেতা জাকির খলিফাকে দেখি নাই। আমরা শুনেছি, আমাদের দেখে নাকি আতঙ্কে জাকির দৌড়ে পালানোর সময় বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা  খেয়ে  আহত হয়েছে।
গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৯:৩১ ● ৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ