ভান্ডারিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় চালক নিহত

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় চালক নিহত
মঙ্গলবার ● ৩১ অক্টোবর ২০২৩


ভান্ডারিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় চালক নিহত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায়  সড়ক দূর্ঘটনায়  মো. জলিল হাওলাদার (৫৫) নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে জেলার ভান্ডারিয়া উপজেলার ইকরি ইউনিয়নের মোল্লাবাড়ির মসজিদ সংলগ্ন এলাকায়। নিহত জলিল হাওলাদার জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের বয়রাতলা এলাকার  মৃত ইসমাইল হোসেন হাওলাদারের ছেলে। তিনি পেশায় ভাড়ায় চালিত একজন মোটর সাইকেল চালক।

নিহতের ছেলে সাকিব হোসেন জানান, তিনি ওই দিন খুব ভোরে ভাড়ায় মাছ আনতে বাগেরহাট যাওয়ার  কথা বলে বাড়ি থেকে বের হন। সকালে ৮টার দিকে তার আহত হয়ে মৃত্যুর খবর পাই। তিনি আরো জানান, বাবা স্থানীয় বিভিন্ন মাছ ব্যবসায়ীর মাছ আনার জন্য ভাড়ায় যেতেন।

থানা পুলিশ  ও স্থানীয় সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী জানা গেছে,  তিনি ওই দিন সকালে মঠবাড়িয়া থেকে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন। এ সময়  ওই সড়কের ইকরি ইউনিয়নের মোল্লাবাড়ির মসজিদ সংলগ্ন এলাকার রাস্তার উপর রাখা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে সেখানেই তার মৃত্যু হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, আশিকুজ্জামান বলেন, সেখানে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার  করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫০:২১ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ