স্মাট ডিজিটাল দেশে আওয়ামীলীগ রোল মডেল-স্বাস্থ্যমন্ত্রী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » স্মাট ডিজিটাল দেশে আওয়ামীলীগ রোল মডেল-স্বাস্থ্যমন্ত্রী
বৃহস্পতিবার ● ১৯ অক্টোবর ২০২৩


স্মাট ডিজিটাল দেশে আওয়ামীলীগ রোল মডেল-স্বাস্থ্যমন্ত্রী
চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বাস্থ মন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, স্মার্ট বাংলাদেশ তৈরিতে আওয়ামীলীগ রোল মডেল হিসেবে কাজ করছে। আগামীতে আমরা স্মার্ট ডিজিটাল বাংলাদেশ তৈরি করে মানুষের মৌলিক অধিকার ঘরে ঘরে পৌছে দিব। বৃহস্পতিবার দুপুরে বেগম রহিমা ইসলাম অনার্স কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
স্বাস্থসেবা খাতকে আওয়ামীলীগ সরকার ইউনিয়নের ওয়ার্ড পর্যায় পর্যন্ত পৌছে দিতে সক্ষম হয়েছে যা অন্য সরকারের আমলে স্বাস্থসেবার নামে লুটপাট করেছে। জাহিদ মালেক আরও বলেন যারা এদেশের উন্নয়ন চায়নি তারা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্ব পরিবারে হত্যা করে বুলেটের মাধ্যমে ক্ষমতায় এসেছিল তারাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেণেড হামলা করে হত্যার চেষ্টা করেছে।
সকালে চরফ্যাশন উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ২৪কোটি টাকা ব্যয়ে ১শ‘ শয্যা ভবন উদ্ধোধন শেষে উপজেলার শশীভুষণ থানার এওয়াজপুর গ্রামে ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্ধোধন করেন।
বিশেষ অতিথি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (এমপি) বলেন, চরফ্যাশন ও মনপুরাকে জেলার সমান করে সাজিয়েছি। বিএনপির এমপি ভাড়াটিয়া হওয়ার কারনে উন্নয়নের নামে লুটপাট ও হত্যা কান্ড ঘটিয়ে চলে গেছে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আরিফুজ্জামান, সিভিল সার্জন ভোলা, পুলিশ সুপার সাইফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাডা. শোভন কুমার বসাক, উপজেলা আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বেগম রহিমা ইসলাম অনার্স কলেজের ছাত্রছাত্রীবৃন্দ।

 

 

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৩:৫৫ ● ৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ