গৌরনদীতে যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়ে নিহত-১, আহত-১৫

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়ে নিহত-১, আহত-১৫
শনিবার ● ১৪ অক্টোবর ২০২৩


গৌরনদীতে যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়ে নিহত-১, আহত-১৫

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বিপরীতগামী একটি যাত্রীবাহী বাসকে সাইড দিয়ে সামনেরর একটি মাহিন্দ্রাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পায়সারহাটগামী গোল্ডেন লাইফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশের পুকুরে উল্টে পড়েছে। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার আল-আমিন হাওলাদার (৩০) নিতহত ও ১৫ যাত্রী আহত হয়েছে। শানিবার বেলা পৌণে ১১টার দিকে উপজেলার কটকস্থল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার আল-আমিন আগৈলঝাড়া উপজেলার গৈলা গ্রামের ফরহাদ হাওলাদারের ছেলে। আহত অবস্থায় ১যাত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ১১যাত্রীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা ও দুর্ঘটনা কবলিত বাসের যাত্রী টিটু হাওলাদার জানান,  শনিবার সকাল ৭টার দিকে ঢাকা মহানগরীর গাফতলী বাস টার্মিনাল থেকে ৪০/৪২ জন যাত্রী নিয়ে গ্রীন লাইফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৮৬৮২) শনিবার সকাল ৭টার দিকে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাটের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বাসটি বেলা পৌনে ১১টার দিকে গৌরনদী উপজেলার কটকস্থল সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দেয়। এ সময় সামনের একটি মাহিন্দ্রাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে পুকুরে পড়ে। এতে ঘটনাস্থলে বাসের হেলপার আল-আমিন হাওলাদার (৩০)  নিহত ও ১৫ যাত্রী আহত হয়েছে। খবর পেয়ে গৌরনদী ফায়ার ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌছে গৌরনদী এলাকার খাদিজা বেগম (২৫), ফাতেমা বেগম (৬৫), শিফাত (৯), সিয়াম (৯), গৌরনদীর আশোকাঠি গ্রামের মাহামুদা জাহান (৫০), লামিয়া খানম (২৮), জাকিয়া খানম (১৩), সাকিলা (১০), আরিফ (১০), বিল্বগ্রাম এলাকার বেনু বেগম(৬৫), আগৈলঝাড়ার পতিহার গ্রামের সুনীল বিম্বাস (৬০), নমিতা বিশ^াস (৫২), বাগধা গ্রামের সাহিদা বেগম (৫৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল জানান, সেচ পাম্প দিয়ে পুকুরের পানি সেচে দুর্ঘটনাকবলিত বাসটি রেকার দিয়ে পুকুর থেকে তোলা হয়েছে। ওই বাসের নিচ থেকে হেলপার আল-আমিন হাওলাদারের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

 

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৯:২৬ ● ৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ