আমতলীতে গাঁজাসহ দু‘মাদক বিক্রেতা গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে গাঁজাসহ দু‘মাদক বিক্রেতা গ্রেফতার
মঙ্গলবার ● ১০ অক্টোবর ২০২৩


আমতলীতে গাঁজাসহ দু‘মাদক বিক্রেতা গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

তিন কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা সজিব গাজী  ও মিলন গাজীকে গ্রেপ্তার করেছে বরগুনা ডিবি পুলিশ। মঙ্গলবার সকালে তাদের আমতলী উপজেলার শাখারিয়া বাসষ্ট্যান্ড থেকে গ্রেপ্তার করা হয়। ওইদিন দুপুরে দুই মাদক বিক্রেতাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানাগেছে, উপজেলার কৃষ্ণনগর গ্রামের জসিম গাজীর ছেলে সজিব গাজী (২৩) এবং একই গ্রামের আনোয়ার গাজীর ছেলে মিলন গাজী (২৪) দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা ডিবি পুলিশের এসআই জাহিদুল ইসলাম কবিরের নেতৃত্বে অভিযান চালিয়ে শাখারিয়া বাসষ্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সাথে থাকা তিন কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত দুই জনকে পুলিশ ওইদিনই আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,  ডিবি পুলিশের গ্রেপ্তারকৃত দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।  তাদের আদালতে সোপর্দ করা হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৮:১৫ ● ২৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ