গৌরনদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন
সোমবার ● ৯ অক্টোবর ২০২৩


গৌরনদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা তরুণী অবস্থান নিয়ে অনশন করে আত্মহত্যার হুমকি দিয়ে আসছে। প্রেমিক ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইত্তেসাম পারভেজের মামা উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামের নিয়ামুল সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে।
মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর গ্রামের প্রেমিকা তরুণী অভিযোগ করে বলেন, গত দুই বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছাত্রদল নেতা মো. পারভেজের সাথে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে অন্তরঙ্গ সময় কাটান পারভেজ। পারভেজ মামা বাড়িতে বসবাস করে সরকারি গৌরনদী কলেজে পড়াশুনা করে আসছিল। গত বৃহস্পতিবার পারভেজের মামা গৌরনদী উপজেলার বড়দুলালী গ্রামে নিয়ামুল সরদারের বাড়িতে বিয়ের জন্য ওই তরুনীকে ডেকে নেওয়া হয়। এসময় তাকে বিয়ে না করে পারভেজ পালিয়ে যায়। পরে পারভেজের মামা নিয়ামুল সরদারসহ অন্যান্যরা মারধর করে তাকে তাড়িয়ে দেয়। তিনি আরও অভিযোগ করে বলেন, রোববার বিকেলে বিয়ের দাবিতে পূনরায় পারভেজের মামা বাড়িতে যাই। এসময় দরজায় তালা লাগিয়ে পারভেজ ও মামা পরিবারের সদস্যরা পালিয়ে যায় । পারভেজ তাকে বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া আর কোন উপায় থাকবে না বলেও হুমকি দেয়।
গৌরনদী মডেল থানার এসআই মো. নাসির  বলেন, খবর পেয়ে রোববার রাতে তরুনিকে ওই বাড়ি থেকে উদ্ধার করে স্থানীয় সংরক্ষিত নারী ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৩:২০ ● ১৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ