গৌরনদীতে ধর্ষণ মামলার ২আসামি গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ধর্ষণ মামলার ২আসামি গ্রেফতার
সোমবার ● ৯ অক্টোবর ২০২৩


গৌরনদীতে গৃহবধুকে দলবদ্ধ ধর্ষণ মামলায় আরও ২ আসামি গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবার বাড়িতে যাবার পথে বরিশালের গৌরনদীতে খেয়া পারাপারের টাকা তোলার ঘরে এক গৃহবধুকে (২০) রাতভর দলবদ্ধ ধর্ষণ মামলার এজাহারভূক্ত আরও দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। এরা হলেন- উপজেলার শরিকল ইউনিয়নের সাহেবেরচর গ্রামের নেছারউদ্দিন হাওলাদারের ছেলে জামাল হাওলাদার (৩৮), একই গ্রামের মৃত হারুন মৃধার ছেলে ও খেয়া ঘাটের মাঝি মিরাজ মৃধা (৪৫)।
রোববার রাতে উপজেলার সাহেবেরচর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে গৌরনদী থানায় সোপর্দ করেছে বরিশাল র‌্যাব-৮এর একদল সদস্য।
মামলার তদন্তকর্মকর্তা ও গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক ফোরকান আহম্মেদ জাানন, গৃহবধুকে গণধর্ষণের ঘটনায় ভিকটিমের মা মুলাদী উপজেলার চর নাজিরপুর গ্রামের  নারী (৫২) বাদি হয়ে  তিনজনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩ জনকে আসামি করে শনিবার রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামি জামাল হাওলাদার (৩৮), মিরাজ মৃধা (৪৫)কে আটক করে রোববার গভীর রাতে থানায় সোপর্দ করেছে র‌্যাব। আটককৃত ওই ২আসামিকে সোমবার দুপুরে বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আাদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ নিয়ে গৃহবধুকে গণধর্ষণ মামলার এজাহারভূক্ত তিন আসামিই গ্রেফতার হয়েছে বলে পরিদর্শক ফোরকান আহম্মেদ জানান।

 

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৬:৪০ ● ১২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ