তালতলীতে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়িকে ছুরিকাঘাত!

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়িকে ছুরিকাঘাত!
রবিবার ● ১ অক্টোবর ২০২৩


তালতলীতে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়িকে ছুরিকাঘাত!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পাওনা ৫’শ টাকা চাইতে গিয়ে মাছের পোনা ব্যবসায়ী শুক্কুর আলী মোল্লাকে (৩৫) সেলুন ব্যবসায়ী প্রেমাই শীল ছুরিকাঘাত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত শুক্কুর আলীকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছেন। ঘটনা ঘটেছে তালতলী বন্দরের মহিলা মার্কেটে রবিবার দুপুরে।
জানাগেছে, খুলনা জেলার দিঘুলিয়া উপজেলার বারকপুর গ্রামের ইসমাইল মোল্লার ছেলে শুক্কুর আলী মোল্লা মাছের পোনার ব্যবসা করেন। গত দুই মাস পুর্বে পোনা বিক্রি করতে তালতলী আসেন। ওই সময় সেলুন ব্যবসায়ী  প্রেমাই শীল তার কাছ থেকে বাকীতে ৫০০ টাকার মাছের পোনা নেয়। টাকা না দিয়ে তিনি কালক্ষেপণ করতে থাকেন। রবিবার দুপুরে ওই টাকা চাইতে তার সেলুনে যায়  পোনা ব্যবসায়ী শুক্কুর। এ সময় টাকা দিতে অস্বীকার করে প্রেমাই। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় সেলুন ব্যবসায়ী প্রেমাই শীলের হাতে থাকা ছুরি তার পেটে ঢুকিয়ে দেয়। এতে তিনি গুরুতর জখম হয়। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই হাসপাতালের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছেন। এ ঘটনার পরপরই ঘটনার হোতা প্রেমাই পালিয়েছে।
আহত পোনা মাঠ ব্যবসায়ী শুক্কুর আলী মোল্লা বলেন, ৫০০ টাকা বাকী রেখে পোনা নেয় প্রেমাই শীল। ওই টাকা তিনি পরিশোধ না করে কালক্ষেপণ করতে থাকে। রবিবার তার কাছে টাকা চাইতে গেলে তিনি আমাকে টাকা দিবেনা বলে গালাগাল করে। এক পর্যায় তিনি আমাকে তার হাতে থাকা ছুরি পেটের মধ্যে ঢুকিয়ে দেয়। আমি এ ঘটনার শাস্তি দাবী করছি।
তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নাজনিন আক্তার বলেন, তার বেশ রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়।।
তালতলী থানার ওসি শহীদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে। অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫২:০৩ ● ১২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ