গোপালগঞ্জে স্কুলশিক্ষকের আপত্তিকর ভিডিও ফাঁস!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে স্কুলশিক্ষকের আপত্তিকর ভিডিও ফাঁস!
সোমবার ● ১১ সেপ্টেম্বর ২০২৩


গোপালগঞ্জে স্কুলশিক্ষকের আপত্তিকর ভিডিও ফাঁস!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদরের সাহাপুর ইউনিয়নের এক স্কুলশিক্ষকের আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে। এ নিয়ে এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। স্কুল থেকে গঠন করা হয়েছে তদন্ত কমিটি।  ভিডিওটি ফাঁস হওয়ার পর ওই শিক্ষককে বিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
ওই শিক্ষকের নাম জগদীশ মজুমদার। তিনি সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক।
জানা গেছে, সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের পাটিকেলবাড়ি বাজারের পাশে দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে বসবাস করে আসছেন টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয়র সিনিয়র সহকারী শিক্ষক জগদীশ মজুমদার। সেখানে ছাত্রদের একটি আবাসিক হোস্টেলও খুলেছেন তিনি। সম্প্রতি হোস্টেলর পাশে টিনশেডের একটি ঘরে এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন তিনি। সেই মুহূর্তের একাধিক ভিডিও গত বুধবার সকালে এলাকায় ছড়িয়ে পড়ে। এরপর থেকে এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ওই শিক্ষককে নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ভিডিও ছড়িয়ে পড়ার পর স্কুল থেকে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া ঘটনা তদন্তে ৩ সদস্যসের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
এ বিষয়ে এলাকাবাসী সুত্রে জানা যায় , শিক্ষক জগদীশ মজুমদারের বাড়ি মুকসুদপুর উপজেলায়। তিনি চাকরি পাওয়ার পর থেকে এখানে বাড়ি করে বসবাস করে আসছেন। তার স্ত্রী, সন্তান সবাই বাহিরে থাকেন। তার বাড়িতে তিনি স্কুল ছাত্রদের জন্য আবাসিক হোস্টেল খুলেছেন। সেখানে অনেক শিক্ষার্থী থেকে পড়ালেখা করেন। ওই শিক্ষকের বিরুদ্ধে অনেক দিন যাবৎ এমন গুঞ্জন ছিল। তিনি তার বাড়িতে নারীদের এনে অবৈধ সম্পর্ক করেন। গত বুধবার এমন কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসআপ, ইমু ও ম্যাসেঞ্জারে এলাকায় ছড়িয়ে পড়েছে। এরপর থেকে এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। শিক্ষকের এমন কর্মকান্ডে অনেক শিক্ষকরাও হতাশা প্রকাশ করেছে। তিনি একজন শিক্ষক হয়ে এমন কর্মকান্ড করবেন তা কেউ ভাবতে পারেনি।
এ বিষয়ে জানতে চাইলে টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার ভদ্র বলেন, ভিডিওটি ছড়িয়ে পড়ার পর আমাদের নজরে এসেছে। আমরা তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছি। ওই শিক্ষককে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও ম্যানেজিং কমিটির জরুরি সভা ডেকে ঘটনার তদন্তে  ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
জেলা শিক্ষা কর্মকর্তা সাদেকুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর আমি এ বিষয়ে খোঁজ নিয়ে তাকে সাময়িক বরখাস্ত করার জন্য স্কুল কর্তৃপক্ষকে আদেশ দিয়েছি। এছাড়াও ঘটনায় তদন্তে,  তদন্ত কমিটি গঠন করতে বলা হয়েছে। ইতোমধ্যে তাকে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এ বিষয়ে ওই শিক্ষকের সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা ও তার নিজ বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। তার বাড়িতে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক খারাপ আচারণ করে শিক্ষক জগদীশ মজুমদারের স্ত্রী ও সন্তান।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৯:২০ ● ১৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ