ভান্ডারিয়ায় নিখোঁজের ২২দিনেও স্কুলছাত্রের সন্ধান মেলেনি!

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় নিখোঁজের ২২দিনেও স্কুলছাত্রের সন্ধান মেলেনি!
শনিবার ● ৯ সেপ্টেম্বর ২০২৩


ভান্ডারিয়ার নিখোঁজের ২২দিনেও স্কুলছাত্রের সন্ধান মেলেনি!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মো. রুপোশ খন্দকার (১৩) নামের এক স্কুল ছাত্র নিখোঁজের ২২ দিনেও উদ্ধার হয়নি। নিখোঁজ ওই স্কুলছাত্র উপজেলার ধাওয়া ইউনিয়নের ধাওয়া গ্রামের মিলন খন্দকার এর ছেলে। সে স্থানীয় ধাওয়া রাজপাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী।এ ঘটনায় নিখোঁজ ওই স্কুলছাত্রের বাবা মিলন খন্দকার গত ২৩ আগষ্ট ভাণ্ডারিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নম্বর ১০৯২।
রুপোশ এর বাবা মিলন খন্দকার জানান, গত ১৮ আগস্ট শুক্রবার সকালে দুই ছেলে রুপোশ খন্দকার ও রুপান্তরকে বাড়িতে রেখে তাদের প্রসূতি মাকে ভাণ্ডারিয়া শহরের ফাতেমা ক্লিনিকে ভর্তি করেন। তিনি স্ত্রীকে ক্লিনিকেব রেখে বেলা সাড়ে এগারটার দিকে বাড়িতে জরুরী কাজে ফেরেন। বাড়িতে এসে তিনি তার বড় ছেলেকে পাননি। পরে আত্মীয়-স্বজন সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে নিখোঁজের পাঁচ দিন পরে থানায় সাধারণ ডায়েরী করেন।
ধাওয়া রাজপাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান খান বলেন, রুপোশ বাড়ি থেকে নিখোঁজ এ বিষয়ে আমরা কিছু জানি না । সে ছাত্র হিসাবে ভালো। সে বিদ্যালয়ে নিয়মিত বিদ্যালয়ে আসতো।
রুপোশের সহপাঠি সজিব কাজী বলে, শুক্রবার বিকালে আমি আমার বাড়ির সামনে রুপোশকে খেলতে দেখেছি। অপর সহপাঠি নিয়াজ মাহামুদ বলে, রুপোশ প্রায় বলতো আমি ঢাকায় গিয়ে গান শিখব ।
এ ঘটনায় ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান বলেন, নিখোঁজ ওই স্কুলছাত্রের বাবা ছেলে নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়রি করেছেন। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪২:৩০ ● ১১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ