টুঙ্গিপাড়ায় পুলিশের সম্প্রীতি সমাবেশ

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় পুলিশের সম্প্রীতি সমাবেশ
বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০২৩


টুঙ্গিপাড়ায় পুলিশের সম্প্রীতি সমাবেশ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পুলিশের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায়  গোপালগঞ্জ জেলা পুলিশের আয়োজনে টুঙ্গিপাড়া থানায় এই  সম্প্রীতি সমাবেশ  অনুষ্ঠিত হয়।

টুঙ্গিপাড়া থানা অফিসার ইনচার্জ এস.এম. কামরুজ্জামানের সভাপতিত্বে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার আল বেলী অফিফা, বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার সফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, কাজী মাহাবুল আলম, খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, বীর মুক্তিযোদ্ধা শেখ জাহাঙ্গীর হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ফোরকান বিশ্বাস, গণমাধ্যম কর্মি, জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কেউ বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে সে যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। তিনি আরো বলেন মাদক, জুয়া নারী নির্যাতন কঠর হস্তে দমন করা হবে, তিনি আরো বলেন এই কুচক্রী মহলকে নিয়ন্ত্রণে ও সকল প্রকার অপরাধ দমন করে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠায় পুলিশ-জনতা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:০৬ ● ৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ