নাজিরপুরে কোমেলা হত্যায় জড়িত সন্দেহে যুবক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে কোমেলা হত্যায় জড়িত সন্দেহে যুবক গ্রেফতার
বুধবার ● ৩০ আগস্ট ২০২৩


নাজিরপুরে কোমেলা হত্যায় জড়িত সন্দেহে যুবক গ্রেফতার

নাজিরপুর(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে চাঞ্চল্যকর প্রবাসীর স্ত্রী কোমেলা বেগম (৫০) হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ মো. হাসান সর্দার (২৬) নামের এক যুবককে আটক করেছেন। মঙ্গলবার (২৯ আগস্ট) দিন রাতে থানা পুলিশ তাকে আটক করেছেন। আটককৃত ওই যুবক উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের শাহাজাহান সর্দারের ছেলে। নিহত নারী ও হত্যাকারীর বাড়ি পাশাপাশি।
থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, হত্যাকারীরা ওই নারীকে হত্যার পর তার কাছে থাকা মুঠোফোন নিয়ে যায়। সেই সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে উপজেলার বৈবুনিয়া সংলগ্ন তালতলা নদীর অপর পার থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক নিজেকে ওই হত্যার সাথে জড়িত থাকার দায় স্বীকার করেছে।  তাকে আরো জিজ্ঞাসাবাদের পর হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে। তিনি আরো জানান, হত্যাকারী হাসান সর্দারের বোন চলতি বছরের ফেব্রুয়ারী মাসে ৬বছরের সৎ কন্যাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে কারাগারে রয়েছে।
জানা গেছে,  গত ১৮আগস্ট উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে হাত-মুখ বাঁধা আবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করেন থানা পুলিশ। নিহত কোমেলা বেগম উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া গ্রামের মৃত ছলেমান শেখের কন্যা। তার স্বামী সৌদি আরব প্রবাসী ওমর ফারুকের বাড়ি কুমিল্লায়। তিনি ওই এলাকায় জমি কিনে বাড়ি করে একা  থাকতেন। তাকে হত্যার পর  ঘাতকরা তার মুঠোফোনসহ গলায় ও কানে থাকা স্বর্নালংকার নিয়ে গেছে।

 

 

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৮:৪৮ ● ৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ