পিরোজপুরে এনজিও কর্মী ধর্ষণের শিকার, গ্রেফতার-২

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে এনজিও কর্মী ধর্ষণের শিকার, গ্রেফতার-২
শুক্রবার ● ২৫ আগস্ট ২০২৩


পিরোজপুরে এনজিও কর্মী ধর্ষণের শিকার, গ্রেফতার-২

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে এক নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ আমিন খান (৪২) ও ইমরান খান (৩৫) নামের দুই যুবককে আটক করেছেন। ভুক্তভোগী নারীর বাড়ি জেলার পৌর এলাকায়। তিনি পিরোজপুরের একটি এনজিওর কর্মী হিসাবে কাজ করেন।
পিরোজপুর সদর থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন
জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  তিনি জানান, গত বৃহস্পতিবার(২৪ আগষ্ট)  দুুপুরে পিরোজপুর শহর থেকে কদমতলা এলাকার দিকে যাওয়ার পথে ওই
নারীকে তারা জোর করে তুলে নিয়ে ধর্ষন করে। এ সময় তারা ওই নারীর মোবাইল ছিনতাই করে ও মোবাইলে থাকা বিকাশ পাসওয়ার্ড জেনে নেয়। ধর্ষককরা ওই নারীকে তুলে নিয়ে দুই ঘন্টা আটকে রেখে তাকে ধর্ষন করে।
ভুক্তভোগী ওই নারী জানান,  ওই দিন দুুপুরে  তিনি ভাড়ায় চালিত একটি মোটর সাইকেলে করে পিরোজপুর-নাজিরপুর-ঢাকা মহাসড়ক হয়ে শহর থেকে উপজেলার কদমতলা এলাকার দিকে যাচ্ছিলেন।  এ সময় ওই সড়কের ঝড়ঝড়িয়াতলা এলাকায় পৌঁছলে স্থানীয় আমিন খান ও ইমরান খান নামের দুই যুবক ওই নারীকে বহন  করা মোটর সাইকেলটি থামিয়ে তাকে জোর করে মোটর সাইকেল থেকে নামিয়ে ফেলে এবং পাশের একটি ফাঁকা বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে জোর করে ওই দুই জনে পালাক্রমে ধর্ষন করে।
পিরোজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান  জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের (শুক্রবার বিকাল পর্যন্ত) প্রস্তুতি চলছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৩:০৫ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ