গোপালগঞ্জে গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা
সোমবার ● ২১ আগস্ট ২০২৩


গোপালগঞ্জে গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ ও ওইদিনে নিহত সকল আওয়ামীলীগের নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনায়  দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া আলোচনা মাহফিলের  আয়োজন করেন।

রবিবার (২১ আগষ্ঠ) গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ দোয়া মাহফিলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব মাহবুব আলী খানের সভাপতিত্বে,  সহ-সভাপতি শেখ মোঃ ইউসুফ আলী, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, মহিলা  বিষয়ক সম্পাদক নাসিমা  খানম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জুলকদর রহমান’সহ   অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে  বক্তব্য রাখেন।
২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ,  দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম।
এসময় বক্তারা একুশে আগস্ট গ্রেনেড হামলাকারীদের দ্রুত  আইনের আওতায় এনে  দৃষ্টান্তমূলক শান্তি দাবি করেন। আলোচনা সভা ও দোয়া মাহফিলের শেষে  তোবারক বিতরণ করে।
এছাড়াও গোপালগঞ্জ সেচ্ছাসেবকলীগের আয়োজনে  পৌর শহিদ মিনার থেকে মোমবাতি জ্বালিয়ে পদযাত্রা শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের পাবলিক হল মোড়ে   শেষ হয়।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:৫৩ ● ১১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ