গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক নিহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক নিহত
বুধবার ● ৯ আগস্ট ২০২৩


গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক নিহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বরিশালগামী প্রইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে আঁছড়ে পড়ে প্রাইভেটকার যাত্রী ইকরা বিনতে হাফিজ (২৭) নামের এক ইন্টার্নি নারী ডাক্তার নিহত হয়েছে। এ সময় প্রাইভেটকারের চালক  মো. নাহিদ (৩২) গুরুতর আহত হয়েছে। বুধবার ভোর সোয়া ৬টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  সে (ইকরা) কুমিল্লা জেলা সদরের বাসিন্দ, ঢাকাস্থ বে-সরকারি একটি ফার্মের প্রকৌশলী মো. শাখাওয়াত হোসেন মাহি’র স্ত্রী ও হাফিজুর রহমানের কন্যা। তিনি উত্তরা মেডিকেল কলেজ ফর উইমেন্স হাসপাতালের ইন্টার্নি নারী ডাক্তার ছিলেন। বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বরিশালগামী  একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে বুধবার ভোর সোয়া ৬টার দিকে গৌরনদী উপজেলার কটকস্থল এলাকা অতিক্রম করছিল। এ সময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি রেন্ট্রি গাছের সাথে আঁচড়ে পড়ে। এতে প্রাইভেটকারটি পাশের একাংশ দুমড়ে মুচড়ে গেলে যাত্রী ইন্টার্নি নারী ডাক্তার ইকরাবিনতে হাফিজ (২৭) ও চালক মো. নাহিদ (৩২) গুরুতর আহত হয়। খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা মৃমূষু অবস্থায়   ইন্টার্নি নারী ডাক্তারকে ও গুরুতর আহত অবস্থায় চালককে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইন্টার্নি ডা. ইকরাবিনতে হাফিজকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকার  চালক নাহিদকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত নারী ডাক্তারের লাশ উদ্ধার করে ময়না তদন্ত ছাড়াই তার  স্বামী শাখাওয়াত হোসেন মাহির কাছে হস্তান্তর করেছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি জব্দ করেছে করা হয়েছে। এ ব্যাপারে নিহতের স্বামী বাদি হয়ে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেছে বলে হাইওয়ে ওসি গোলাম রসুল জাানন।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৬:০৮ ● ১৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ