কলাপাড়ায় চতুর্থ পর্যায়ের ঘর ও জমি হস্তান্তরের অপেক্ষায়

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় চতুর্থ পর্যায়ের ঘর ও জমি হস্তান্তরের অপেক্ষায়
সোমবার ● ৭ আগস্ট ২০২৩


কলাপাড়ায় চতুর্থ পর্যায়ের ঘর  ও জমি হস্তান্তরের অপেক্ষায়

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এ স্লোগানকে সামনে রেখে  কলাপাড়ায়  মুজিববর্ষের চতুর্থ পর্যায়ে ঘর ও জমি প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত  হয়েছে।

সোমবার বিকেলে উপজেলা প্রশাসনের  আয়োজনে  উপজেলা দরবার হলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন উপজেলা প্রশাসন।

সংবাদ সম্মেলনে কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও কৌশিক আহমেদ বলেন,  কলাপাড়া  উপজেলায় ইতিমধ্যে  উপজেলায় প্রথম পর্যায়ে ৪৫০টি, দ্বিতীয় পর্যায়ে ১১০টি, তৃতীয় পর্যায়ে ২০৩, মোট  ৭৬৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবার কে ঘর ও ২ শতক জমি প্রদান করা হয়েছে।

চতুর্থ পর্যায়ের ঘর ও জমি প্রদান উপলক্ষে আগামী ০৯আগস্ট বুধবার সকাল ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশের মত  কলাপাড়ায় চতুর্থ পর্যায়ের ২০০টি   ঘর ও জমি প্রদান করবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন, ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মকর্তা আসাদুজ্জামান খান, কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিন্টু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি সিনিয়র সহ-সভাপতি রাসেল কবির মুরাদ, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু,  রিপোর্টার্স ক্লাব সভাপতি মুক্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৭:১৫ ● ১১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ