আ.লীগ সরকার পতনের শক্তি বিএনপির নেই-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » আ.লীগ সরকার পতনের শক্তি বিএনপির নেই-এমপি জ্যাকব
সোমবার ● ৩১ জুলাই ২০২৩


আ.লীগ সরকার পতনের শক্তি বিএনপির নেই-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, এক দফায় আওয়ামীলীগ সরকার পতনের শক্তি নেই বিএনপির। তাদের আন্দোলন মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ আওয়ামীলীগ। আন্তর্জাতিক কিছু স্বার্থন্বেসী চক্র বিএনপিকে ক্ষমতায় আনতে চায়। আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদেরকে সজাগ থাকতে হবে।
রবিবার বিকালে চরফ্যাশনের চরমাদ্রাজ অধ্যক্ষ নজরুল ইসলাম ফুটবল টূর্ণামেন্ট পুরস্কার বিতরণ সভায় তিনি প্রধান অতিথি হিসাবে এ্ইসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল প্রতিকূলতা মোকাবেলা করে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অভূতপূর্ব উন্নয়ন করছেন।
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে ইনশাল্লাহ। দেশের জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে। আন্দোলনের নামে বিএনপি- জামাত কোন ধরনের সহিংসতা করলে সমুচিত জবাব দিবে আওয়ামীলীগ।
সাধারণ মানুষকে কস্ট দিয়ে ঢাকামুখী মানুষের প্রবেশ পথে সহিংসতার নামে গতিরোধ করে এক দফা আন্দোলন করছে। এখন থেকে ঘরে ঘরে নৌকা মার্কার দূর্গ গড়ে তোলার উদাত্ত আহবান জানান।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৮:৪৬ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ