গৌরনদীতে অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার, গ্রেফতার-১
শুক্রবার ● ২১ জুলাই ২০২৩


গৌরনদীতে অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

অপহরণের ৩দিন পর বরিশালের গৌরনদী উপজেলার হোসনাবাদ দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী (১৪)কে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অভিযুক্ত অপহরণকারী নেয়ামুল ফকির (১৮)কে গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার শরিকল গ্রাম থেকে অপহৃতা ওই ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত অপহরণকারীকে গ্রেফতার করা হয়।
মামলার বাদি ওই ছাত্রীর মা অভিযোগ করে বলেন, উপজেলার নলচিড়া গ্রামের শাহিন ফকিরের বখাটে পুত্র নেয়ামুল ফকির (১৮) মাদ্রাসায় আসা যাওয়ার পথে  নবম শ্রেণীতে পড়ুয়া আমার কন্যাকে  প্রায়ই উত্ত্যক্তসহ প্রেম নিবেদন করে আসছিল।  এতে রাজি না হলে  বখাটে নেয়ামুল আমার কন্যাকে অপহরণের হুমকি দেয়।  গত ১৮  জুলাই সকালে মাদ্রাসায় যাবার পথে বখাটে নেয়ামুলের নেতৃত্বে ৪/৫ জনে আমার কন্যার পথরোধ করে। এ সময় তারা জোরপূর্বক আমার কন্যাকে মাহিন্দ্রায় তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে  আমি (ছাত্রীর মা) বাদি হয়ে ৫ জনকে আসামি করে শুক্রবার দুপুরে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক ফোরকান হাওলাদার জানান, গাপণ সূত্রে খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে  শুক্রবার দুপুর ১২টার দিকে শরিকল গ্রামে অভিযান চালিয়ে অপহৃতা ওই ছাত্রীকে উদ্ধার ও আসামি নেয়ামুল ফকিরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতকে আজ শনিবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হবে। ওই ভিকটিমকে শুক্রবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে পরিদর্শক ফোরকান জানান।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১১:১৪ ● ১১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ