গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু সেনা সদস্য’র মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু সেনা সদস্য’র মৃত্যু!
শুক্রবার ● ১৪ জুলাই ২০২৩


গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু সেনা সদস্য’র মৃত্যু!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বপন দে (৩২) নামে এক সেনা সদস্য নিহত হয়েছে। বিয়ে বাড়িতে আলোক সজ্জার ২টি মরিচ বাতিতে বিদ্যুৎ সরবরাহ ঠিক করতে গিয়ে শুক্রবার স›ন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বার্থী গ্রামে এ ঘটনা ঘটে। সে (স্বপন) উপজেলার বার্থী গ্রামের মৃত দিপক দে’র ছেলে। তিনি যশোর সেনানিবাসে কর্মরত ছিলেন। বিয়ের পীড়িতে শুক্রবার রাতে তার (স্বপন) বসা হলো  না । তার মৃত্যুতে স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।
জানাগেছে, শুক্রবার রাতে উপজেলার বার্থী গ্রামের মৃত দিপক দে’র ছেলে সেনা সদস্য স্বপন দে’রৃ  (৩২)  সঙ্গে একই উপজেলার বিল্বগ্রাম এলাকার সঞ্জয় করের কন্যা কথা করের (২৫) সামাজিক ভাবে বিয়ের দিন ধার্য ছিল। বরকে নেওয়ার জন্য কনের বাড়ি থেকে ৩০ জন মেহমান  শুক্রবার বিকালে বরের বাড়িতে আসেন। তাদের আপ্যায়ন  করানো হয়। কনের বাড়িতে ৯টি মাইক্রোবাস যোগে ৮০ জন বরযাত্রী যাবার প্রস্তুতি নিচ্ছিল।
নিহতের ছোট ভাই শয়ন দে জানান, ৬টার দিকে আমাদের বাড়িতে আলোক সজ্জার ২টি মরিচ বাতিতে বিদ্যুৎ সরবরাহে বিঘœ ঘটে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আলোক সজ্জার ২টি মরিচ বাতিতে বিদ্যুৎ সরবরাহ  ঠিক করার সময় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে তার ভাই সেনা সদস্য বর স্বপন দে গুরুতর আহত হয়।  এ সময়  বাড়িতে উপস্থিত মেহমানরা ভাইকে (স্বপন) উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্টে নিহত স্বপন দে নামে এক সেনা সদস্যর লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে রাতেই থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রযোজনী ব্যবস্থা নেওয়া হবে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫০:৫৫ ● ৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ