চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় আহত-২২

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় আহত-২২
রবিবার ● ৯ জুলাই ২০২৩


চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় আহত-২২

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়ন মুজিবনগর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ৭নংওয়ার্ডের মেম্বার প্রার্থী দুলাল প্যাদার সমর্থকদের উপর হামলা চালায় প্রতিপক্ষরা। এতে দুলালের নারী-পুরুষসহ উভয় পক্ষের ২২ জন আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ১১টার দিকে ইউপি সদস্য প্রার্থী নয়ন ফরাজীর কর্মীরা প্রতিপক্ষ দুলাল প্যাদার সমর্থকদের উপর তফসীল ঘোষণার পর থেকে হামলা-সংঘর্ষ চালিয়ে আসছে। শনিবার রাতে মোরগ প্রতীকের সমর্থক মো. সাদ্দাম হোসেন, আবু জাহের, সহিজল মাঝি, সুমন, জুবায়ের, রুবেল, সবুজ ও লিটনসহ ১২জন আহত হয়েছে। এদের মধ্যে আবু জাহেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মোরগ প্রতীকের প্রার্থী মোঃ দুলাল প্যাদা জানান, শনিবার রাত ১১ টার দিকে তার কর্মী আহত সাদ্দাম হোসেন চান মিয়াবাজার থেকে মোটরসাইকেল যোগে আসার পথে প্রতিপক্ষ ফুটবল সমর্থকদের বাড়ির দরজায় আসলে সাদ্দামকে আটক করে মারধর করেন ফুটবল সমর্থকরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে কর্মী সমর্থকদের নিয়ে গেলে তাদেরকে এলোপাথারি মারধর জখম করেন ফুটবল সমর্থকরা।
এতে আমার প্রায় ১২ জন কর্মীসমর্থক আহত হয়। এ সময় তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন এবং সাতটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে বলেও দাবি করেন দুলাল প্যাদা। এ ছাড়াও নয়ন ফরাজী অভিযোাগ করেন, তারও প্রায় ১০জন আহত হয়েছে।
উল্লেখ্য আগামী ১৭ জুলাই অবাধ সুষ্ঠু  ও শান্তিপূর্ণ একটি নির্বাচনের দাবি জানান ইউপি সদস্য ও চেয়ারম্যান পদ প্রার্থীরা।
দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:১৬ ● ৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ