গোপালগঞ্জে কাকাদের বিরুদ্ধে মা’কে খুনের অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে কাকাদের বিরুদ্ধে মা’কে খুনের অভিযোগ!
বুধবার ● ৫ জুলাই ২০২৩


গোপালগঞ্জে কাকাদের বিরুদ্ধে মা’কে খুনের অভিযোগ!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

আমাদের কাছে জমি বন্ধন রেখে বিভিন্ন সময়ে ১০ লক্ষ টাকা নেয় আমার কাকা নেপাল বিশ্বাস(৫৫)। এছাড়াও আমার অন্য কাকারা গণেশ বিশ্বাস(৪৫), হরিদাস বিশ্বাস(৪৮), বৃন্দাবন বিশ্বাস(৪২) ও আমার ও আমার কাকীমা দিপালি বিশ্বাস(৪৫) সবাই মিলে বিভিন্ন কিস্ততে টাকা নেয় আমাদের কাছ বন্ধককৃত জমি লিখে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে। জমি লিখে না দিয়ে তালবাহানা করতে থাকে আমার কাকারা। আমার মা সেই টাকা চাইতে যাওয়ায় আমার মা’কে খুন করে রাতের অন্ধকারে বাগানে নিয়ে গাছের সাথে ঝুলিয়ে রাখে আমার কাকারা। এভাবে কান্নাজরিত কন্ঠে বলছিলেন গোপালগঞ্জ সদর উপজেলার পাটকেলবাড়ি গ্রামের আসিস বিশ্বাস।
বুধবার (২৮জুন) রাতে নিহত বিনতা বিশ্বাসকে হত্যার অভিযোগ করে নিহতের পরিবার। এঘটনায় নিহতের ছেলে আসিস বিশ্বাস বাদী হয়ে গতকাল মঙ্গলবার গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। এঘটনার পর অভিযুক্ত সকলে পলাতক রয়েছে এবং অভিযুক্ত সকলে পাটকেলবাড়ি গ্রামের মৃত খগেন বিশ্বাসের ছেলে।
নিহতের ছেলে আসিস বিশ্বাস বলেন,  গত বুধবার সকালে আমার কাকা গণেশ বিশ্বাসের বাড়িতে টাকা চাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় আমার মা। পরে আর বাড়িতে ফিরে আসে না। সারাদিন আমরা তাকে বিভিন্ন জায়গায় খুজাখুজি করি। পারদিন সকালে গণেশ বিশ্বাস আমাকে ফোন করে বলে তোমার মাকে খুজে পাওয়া গেছে এবং পাশের বাগানে একটি গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। আমি বাড়িতে আশার আগে বিবাদীরা আমার মাকে গাছ থেকে নামিয়ে হোগলা দিয়ে লাশ পেচিয়ে রাখে। পরে কোন পোস্টমর্টেম ছাড়া তরিঘরি করে সৎকারের নামে  মায়ের লাশ পুরিয়ে ফেলে। আমার মাকে আমার কাকারাই হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে। আমি আমার মায়ের হত্যার বিচার চাই বলে কান্না করতে থাকে আসিস।
এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানা পরিদর্শক (ওসি) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩১:১৮ ● ১০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ