আমরা ঐক্যবদ্ধ ভাবে আগামী ১২ই জুন খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ্-হাসানাত আব্দুল্লাহ্

প্রথম পাতা » বরিশাল » আমরা ঐক্যবদ্ধ ভাবে আগামী ১২ই জুন খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ্-হাসানাত আব্দুল্লাহ্
রবিবার ● ৪ জুন ২০২৩


আমরা ঐক্যবদ্ধ ভাবে আগামী ১২ই জুন খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ্-হাসানাত আব্দুল্লাহ্

গৌরনদী  (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সিনিয়র সদস্য ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির টিম প্রধান আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ্ (এমপি) বলেছেন, সকল মতভেদ ভুলে আমরা ঐক্যবদ্ধ ভাবে আগামী ১২ই জুন নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ্। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। আপনাদের হাতে আামার ¯েœহের ছোট ভাই  খোকন সেরনিয়াবাতকে তুলে দিলাম।  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ্ (খোকন সেরনিয়াবাত)কে বিজয়ী করার লক্ষ্যে শনিবার বিকেলে গৌরনদীতে বরিশাল বিভাগের ৫ জেলার সমন্ময়ে  বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্য কালে তিনি (হাসানাত) এ কথা বলেন।
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে গৌরনদী পৌর কার্যালয় প্রাঙ্গণে বিশেষ বর্ধিত সভায়  টিম প্রধান আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ্ (এমপি)’র সভাপতিত্বে বক্তব্য রাখেন বরিশাল সিটি কর্পোরেশনের দলীয় মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ্ (খোকন সেরনিয়াবাত), আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে গৌরনদী পৌরসভা মাঠে বিশেষ বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক আ.ফ,ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য আনিসুর রহমান, গোলাম কবির রাব্বানি চিনু প্রমূখ। এ সময় বিশেষ বর্ধিত সভায় উপস্তিত ছিলেন, সংসদ সদস্য ধীরেন্দ্র দবেনাথ সম্ভু, আ.স ম  ফিরোজ, নুরুন নবী চৌধুরী শাওন, আরদুল্লাহ আল ইসলাম জ্যাকব, সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইফনুসসহ বরিশাল বিভাগের ৫ জেলার ও সকল উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদকদ্বয় এবং ৫ জেলা পরিষদের চেয়ারম্যান, বিভাগের সকল উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রগণ উপস্থিত ছিলেন।
নৌকা মার্কার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত সভাস্থলে এসে পৌছলে অনুষ্ঠানের সভাপতি ও তার বড়ো ভাই আবুল হাসানাত আবদুল্লাহ বুকে টেনে ঐক্যের বার্তা দেন।
এসময় মেয়র প্রাথী খোকন সেরনিয়াবাত বলেন  ‘ নিজেদের মধ্যে বিভেদ ভুলে সম্মিলিত প্রচেষ্টায়  নূতন বরিশাল গড়তে হবে ‘ তিনি বলেন এই নির্বাচন এই জন্য গুরুত্বপূর্ণ যে এর প্রভাব আশে পাশে সকল জেলায় পড়বে। আমরা এজন্য সকলের  সহযোগিতা চাই।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার জাহাঙ্গীর কবির নানক বলেন আমাদের বরিশালে পদ্মাসেতুসহ যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন করেছেন শেখ হাসিনা। বরিশালের প্রতিটি জেলা এখন ’ঘরের দুয়ার ধারে’। এ জন্য সবাইকে সম্মিলিত ভাবে খোকন সেরনিয়াবাতকে ভোট দেয়ার জন্য কাজ করতে হবে।
অপর প্রেসিডিয়াম মেম্বার আবদুর রহমান বলেন, হাসনাত ভাই যখন আয় খোকন আয় বলে খোকন ভাইকে বুকে টেনে নেন, তখন আমার বুকটা জুড়িয়ে যায়’ এর ফলে আমাদের নির্বাচনের চেহারা আজকে থেকে বদল হয়ে গেল।
তিনি বলেন আমার দল বড়ো সুন্দর। আবার আমার দল পাজীর দল। বিবাদ না থাকলেও বাজার থেকে বিবাদ ক্রয় করে নিয়ে আসে। খোকন ভাইকে শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন বিজয় লাভের জন্য- তিনি যখন বিজয় নিয়ে শেখ হাসিনার কাছে যাবেন তখন তার বুকটা অনেক ভরে উঠবে। আমার বিশ্বাস আমরা  সকলে মিলে যদি নামি এখানে পরাজয়ের কোন কারন নেই। আরেকদল আছে যারা ধর্মের কথা বলেন ভোটের জন্য – সেদিন আর নেই যে এসব কথা বলে পার পাওয়া যাবে।

যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেন, আমাদের মধ্যে গাদ্দার যদি কেউ থাকে সেটি যদি আমিও হই তাহলে জুতাপেটা কারবেন’ আমরা আবার প্রমান করে দিয়েছি দলের প্রয়োজনে, নেত্রীর মুখ রক্ষায় সকলে মিলে নৌকাকে বিজয়ী করবো। তিনি বলেন, গাজীপুর থেকে শিক্ষা নিয়েছি বেইমানদের সাথে কোন আপস করবো না’ অনুষ্ঠানের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ জানান’ আমাদের সকলে মিলে ঘরে ঘরে যেতে হবে নৌকাকে বিজয়ী করার জন্য। তিনি তার আপনা ছোটভাই খোকন সেরনিয়াবাতকে ভোট দেয়ার জন্য  বরিশালবাসীর কাছে আহবান জানান।
উল্লেখ্য গত ২৬ মে প্রথম বর্ধিত সভায় খোকন সেরনিয়াবাত যোগ না দেয়ায়  নির্বাচনে আওয়ামী লীগের  অনৈক্য দৃশ্যমান হয় যা সমালোনার জন্ম দেয়।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৭:৪২ ● ৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ