বামনায় গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা

প্রথম পাতা » বিবিধ » বামনায় গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা
সোমবার ● ১ মে ২০২৩


বামনায় গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা

বামনা ( বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলা সদরের পুর্ব সফিপুর গ্রামের  তৈয়ব আলী শিকদারের ছেলে মোঃ জহিরুল ইসলাম (২৮) নামের এক যুবক রবিবার গভীর রাতে ফেসবুকে পোস্ট দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট এই ভাই মোঃ জহিরুল।এলাকাবাসী ও বাড়ির লোকজনের সাথে কথা বলে জানা যায়
বোনদের সাথে অভিমান করে ফাঁস দিয়েছে,। গতকাল রবিবার  ঢাকা যাওয়ার কথা বলে সে ঢাকায় চলে গেছে এবং পথিমধ্যে সে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে বলে বোনদের কাছে  ফোন দেয় এবং তাদের কাছে টাকা চাইলে বোনরা তার মোবাইলে এক হাজার টাকা পাঠায় তার কিছু সময় পরে জানতে পারে আসলে সে ঢাকা যায়নি দুষ্টামি করে বোনদের কাছ থেকে ১০০০ টাকা নিয়েছে। দুপুরে বাসায় খাবার খেতে আসলে জহিরুলকে বোনরা  জিজ্ঞেস করে  কেন  তুমিএমন কাজ  করলে। আর এতেই রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়,।রাত ১০ টায় তার ফেইজ বুক আইডি তে একটি পোষ্ট দেয় এবং সকলের কাছে ক্ষমা চায় এবং দোয়া চায়। রাতে আর বাসায় ফেরেনি। গভীর রাতে তার মা ও বোনরা  মোবাইলে কল দিলে ফোন বন্ধ পায়। তার বাবা তৈয়বআলী শিকদার চিকিৎসার জন্য  গতকাল বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে যায়। এদিকে রাতেই তার  এমন ছেলের মৃত্যু। এলাকাবাসী ও আশপাশের লোকজনের বাড়িতে ফোন করে রাতে কোনো খোঁজ খবর পাওয়া যায়নি। এরপর ভোরবেলা একই বাড়ির কৃষক আব্দুস শহীদ শিকদার কৃষি কাজের জন্য ঘর থেকে বের হলে বাড়ির পিছনে আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলতে থাকা অবস্থায় দেখতে পায় জহিরুলকে, তখনই  তার ডাক চিৎকারে বাড়ির ও আশেপাশের  লোকজন একাত্রিত হয় এবং থানায় খবর দিলে পুলিশ এসে মৃত অবস্থায় জহিরুল কে উদ্ধার করে।
বামনা থানার অফিসার ইনচার্জ মাইনুল ইসলাম বলেন খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি তারা লাশ উদ্ধার করা হয়েছে। মৃতের মা ও বোন অপমৃত্যু বলে থানায় অভিযোগ করেছে। অপমৃত্যুর মামলা রযুসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৫:২৮ ● ৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ