সারা বিশ্বের মানুষ যাতে সুখে থাকে তার জন্য সকলের প্রার্থনা করা উচিত- এমপি মঞ্জু

প্রথম পাতা » পিরোজপুর » সারা বিশ্বের মানুষ যাতে সুখে থাকে তার জন্য সকলের প্রার্থনা করা উচিত- এমপি মঞ্জু
শুক্রবার ● ৩১ মার্চ ২০২৩


সারা বিশ্বের মানুষ যাতে সুখে থাকে তার জন্য সকলের প্রার্থনা করা উচিত- এমপি মঞ্জু

কাউখালী (পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় পার্টি জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, আমাদের এমন নেতৃত্ব প্রয়োজন যারা সমাজ ও দেশের শান্তি প্রতিষ্ঠা উন্নয়ণ সাধনে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারে। বিশ^জুড়ে যে যুদ্ধের অব্যাহত ধারা বিরাজমান তার প্রভাব থেকে আমাদের দেশও মুক্ত নয়। আমাদের সকলের প্রচেষ্টা থাকতে হবে সমাজে শান্তি-শৃংখলা যাতে বজায় থাকে। বিশে^র যুদ্ধ জনিত সংকট নিরসনের জন্য আন্তর্জাতিক ভাবে উদ্যোগ নেয়া জরুরী। দেশের মানুষ ও পৃথিবীর মানুষ যাতে সুখে থাকে তার জন্য আমাদের সকলের প্রার্থনা করা উচিত।
তিনি শুক্রবার বিকেলে পিরোজপুরের কাউখালী উপজেলা জাতীয় পার্টি জেপি’র এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় আরও বলেন পৃথিবীতে শান্তি থাকুক বা না থাকুক আমাদের এলাকায় শান্তি রয়েছে। আগামীদিনেও এ শান্তি বজায় থাকবে। গত ৩৮ বছর ধরে আমরা বলে এসেছি এলাকার উন্নয়নের জন্য সর্বপ্রথম প্রয়োজন মানুষের মাঝে ঐক্য। কাউখালী সহ দক্ষিণাঞ্চলের ঐ দীর্ঘ সময়ে যথেষ্ট উন্নয়ন হয়েছে। তারপরও এখনো অনেক কাজ বাকি। লক্ষ্য করলে দেখা যাবে গ্রাম পর্যায়ে মানুষ তার ভাগ্য পরিবর্তনের জন্য মানুষ যে আশা করেন সম্পদের অভাবে তা পূরণ করা যায় না। অপচয়, দুর্নীতি, আত্মসাত, অনিয়ম ইত্যাদি কারনে উন্নয়ন ব্যহত হয়। পাশাপাশি আমাদের অঞ্চলে যাতে শান্তি বজায় থাকে তার জন্য আমাদের যথাযথ ভূমিকা রাখতে হবে। নেতাদের মধ্যে কোনো বিরোধ নেই। কর্মীরা যারা অঘটন ঘটান আমরা তার শিকার হই। তাই কর্মীদের ধৈর্য ও সংযমি হতে হবে। বর্তমানে সংযমের মাস রমজান চলছে। রমজানের মর্যাদা বজায় রাখা উচিত।
কাউখালী উপজেলা জেপি’র কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সংগঠনের উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি ও শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কাউখালীর উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সুলতানা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. একেএম আব্দুস শহিদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা জেপি’র সাধারণ সম্পাদক মনজুরুল মাহফুজ পায়েল, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ লিটন, সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল হাসান জুয়েল, কাউখালী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, চিড়াপাড়া পারসাতুরিয়া ইউপি চেয়ারম্যান লাইকুজ্জামান তালুকদার মিন্টু, জেলা পরিষদ সদস্য মহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, সহ-সভাপতি সুনীল কুন্ড, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন, উপজেলা যুবলীগের আহবায়ক অধ্যক্ষ অলোক কর্মকার, উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক নুরুজ্জামান মনু, জাতীয় ছাত্র সমাজের সভাপতি তারিকুল ইসলাম কাইয়ুম শেখ, জাতীয় মহিলা পার্টি’র সভানেত্রী অধ্যক্ষ আফরোজা সনু, সাধারণ সম্পাদক সিমা আক্তার, উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষকবৃন্দ, সাংবাদিক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:৫০ ● ১৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ