গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থী টুটুলের গণসংযোগ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থী টুটুলের গণসংযোগ
রবিবার ● ১২ মার্চ ২০২৩


গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থী টুটুলের গণসংযোগ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ২০ই মার্চ গোপালগঞ্জের আসন্ন ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচন কে সামনে রেখে গোবরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান সফিকুর রহমান টুটুলের  চলছে  গণসংযোগ ।  ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি টেলিফোন  প্রতীকে  চাচ্ছেন ভোট।

গতকাল শনিবার  (১১ মার্চ) বিকালে গোবরা ইউনিয়নের বিভিন্ন গ্রামগঞ্জ ও হাট বাজার দেখা যায় এমন চিত্র।  ইউনিয়নের সর্বস্তরের জনগণ আবারও চেয়ারম্যান হিসেবে টুটুল কেই চায়। বিপুল ভোটে টুটুলকে বিজয়ী করবে বলে জানায় ইউনিয়নের সাধারণ জনগণ।

এ সময় চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান সফিকুর রহমান টুটুল  বলেন,  আমাদের ইউনিয়নের যে তিনজন চেয়ারম্যান প্রার্থী আমরা আমরা সকলেই পূর্বে চেয়ারম্যান ছিলাম।  বিগত দিনে আমরা কে  ইউনিয়নের উন্নয়ন করেছি ও জনগণের পাশে রয়েছি সেটা জনগণই নির্ধারণ করে এবারও তাদের চেয়ারম্যান নির্বাচন করবে।   আশা করি নির্বাচনে  এবার বিপুল ভোটে বিজয়ী হবো।

তিনি আরো বলেন আমার ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের ১৫ শত ১৩ ভোট আছে তাদের মধ্যে ১৪শত ভোটার আমার পক্ষে কাজ করছে।  দেখা যাচ্ছে এই সকল ভোটারদের নানা বিধি চাপ ও ভয়ভীতি প্রদর্শন করা সহ ২০ তারিখ নির্বাচনের পরে ইন্ডিয়া চলে যাবার হুমকী প্রদান করেছে কতিপয় কিছু লোকজন। আমি সরকারের কাছে দাবী জানাচ্ছি এই সকল সংখ্যলঘু পরিবারের লোকজন যাহাতে নিরাপদে ভোট দিতে পারে ও নির্বাচনের পরে শান্তিতে বসবাস করতে পারে সে ব্যবস্থা গ্রহন করা একান্ত প্রয়োজন। আমরা ভিন্ন ধর্মবিলম্বী হলেও আমাদের রক্ত এক আমরা এক সমজেই বেড়ে উঠেছি ছোটবেলা থেকে। আমরা সকলে ভাই ভ্‌াই। আমাদের দায়ীত্ব কাধে কাধ মিলিয়ে এক সাথে চলা। সুতারাং সংখ্যালঘুদের উপর আত্যাচার হলে কাউকে ছাড় দেওয়া হবে না।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৫:২৯ ● ১৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ