কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর
বৃহস্পতিবার ● ১৬ ফেব্রুয়ারী ২০২৩


কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার কুয়াকাটা সৈকতের লেম্বুর বনে এ বনভোজনের আয়োজন করা হয়। বার্ষিক শিক্ষা সফরে নৃত্যে  ও সাংস্কৃতিক উৎসবে মেতে ওঠে শিক্ষার্থীরা।
বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমানের তত্বাবধানে তিন শতাধিক শিক্ষার্থীরা বার্ষিক বনভোজনে মিলিত হয়। ছাত্র ছাত্রীদের পাশাপাশি স্কুলের শিক্ষক অভিভাবক এবং স্থানীয় পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লা, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিওনের পরিদর্শক মোঃ হাসনাইন পারভেজ, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ মনির শরীফ, কাউন্সিলর মোঃ মুজিবর রহমান, আজিমপুর একে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফকরুল ইসলাম, আলীপুর আবু হানিফ খান নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান সোহেল, বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠা প্রধান শিক্ষক জসিম উদ্দিন বাবুল প্রমুখ।
শিক্ষা সফরে শিক্ষার্থীরা কবিতা, গান ও নৃত্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
দিনভর আনন্দ উল্লাসে মেতে ওঠেন শিক্ষা সফরে আগত শিক্ষার্থীরা।
ছাত্র শিক্ষক ও অভিভাবকদের অংশ গ্রহণে মিলন মেলায় পরিনত হয় তিন নদীর মোহনাস্থল। শিক্ষা সফর ও বার্ষিক বনভোজনের পাশাপাশি শিক্ষার্থীদের প্রকৃতি ও পরিবেশ এবং বিভিন্ন প্রকার বনজ গাছের সাথে পরিচিত করানো হয়।


এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৮:০২ ● ১১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ