পবিপ্রবি‘র নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

প্রথম পাতা » পটুয়াখালী » পবিপ্রবি‘র নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন
সোমবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২৩


পবিপ্রবি‘র ২০২১-২২ সেশনের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের বিভিন্ন অনুষদে ভর্তিকৃত নবীন ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে কৃষি অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন কর্মশালায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত প্রধান অতিথি ছিলেন। মৃত্তিকা বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শাহীন হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রক্টর ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. সন্তোষ কুমার বসু, কৃষি সম্প্রসারণ ও গ্রামীণ উন্নয়ন বিভাগের অধ্যাপক ড. গোলাম রাব্বানী, উদ্যানতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মাহবুব রাব্বানী, বিশেষ অতিথি ছিলেন। অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. আরাফাত ইসলাম খান সাগর, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেকসহ নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা বক্তৃতা করেন।
অনুষ্ঠানের শুরুতে ভাইস-চ্যান্সেলর নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরা হয়। প্রধান অতিথির বক্তৃতায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, বর্তমান সরকার শিক্ষার্থীদের বিজ্ঞান ও প্রযুক্তি শিক্ষায় গড়ে তুলতে অঙ্গীকারাবদ্ধ। তিনি শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা এবং সাংস্কৃতিক অঙ্গনেও মনোনিবেশ করার আহবান জানান।

এমআর

বাংলাদেশ সময়: ০:১৩:১১ ● ১০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ