কলাপাড়ায় লক্ষ্য এবার “স্মার্ট বাংলাদেশ”’র মোড়ক উন্মোচন

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় লক্ষ্য এবার “স্মার্ট বাংলাদেশ”’র মোড়ক উন্মোচন
রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩


কলাপাড়ায় লক্ষ্য এবার “স্মার্ট বাংলাদেশ”’র  মোড়ক উন্মোচন

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে লক্ষ্য এবার “স্মার্ট বাংলাদেশ” বইয়ের মোড়ক উন্মোচন ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি উপস্থিত থেকে প্রেস ব্রিফিং করেন পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য ও ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমার মহিব।
বইয়ে পটুয়াখালী-০৪ আসনে সরকারের বিগত ৪ বছরের উন্নয়ন এবং আগামী পরিকল্পনা তুলে ধরা হয়। পরে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এমপি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল বারের মোল্লা, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.জসিম সহ পটুয়াখালী, কলাপাড়া ও রাঙ্গাবালীর কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ,এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাপাড়া প্রেসক্লাব’র সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন মাননু।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৭:১০ ● ১৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ