চরফ্যাশনে দুই শিক্ষকের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে দুই শিক্ষকের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
সোমবার ● ১৬ জানুয়ারী ২০২৩


চরফ্যাশনে দুই শিক্ষকের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানায় কোটি টাকার সম্পত্তি নিয়ে দুই শিক্ষকের মধ্যে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারী) দুপুরে চরফ্যাশন জেলা পরিষদ মার্কেটের একটি কক্ষে এই সংবাদ সম্মেলন করেন দক্ষিণ আইচা রাব্বানিয়া আলীম মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন মাষ্টার। পরশু রবিবার দুপুরে নুরুল আমীন গংরা একই স্থানে জমি পাওয়ার জন্যে সংবাদ সম্মেলন করেছেন।
শিক্ষক ফরিদ উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, দক্ষিণ আইচা থানার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক নুুরুল আমিন হাওলাদার বিক্রিত জমির মূল্য বৃদ্ধি পাওয়া পূণরায় দখলে যেতে মরিয়া হয়ে উঠেছে। এমনকি পরশু রবিবার দুপুরে প্রতিপক্ষ অবঃ শিক্ষক নুরুল আমীন গংরা একই স্থানে উক্ত জমি ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন।
ফরিদ উদ্দীন আরো বলেন, আমার পিতা হাজী আলমগীর বেপারী একই গ্রামের নুরুল আমিন মাস্টার (হাওলাদারের) কাছ থেকে চর মানিকা মৌজার ডিয়ারা ৫৫০খতিয়ানে ২৫শতাংশ জমি ২০০৩ সালে ক্রয় করেন। একই দাগে আমি ছাত্তার সিকদারের কাছ থেকে ৩১শতাংশ জমি ২০২১ সালে ক্রয় করি। আমার ৩১ এবং আমার পিতার ক্রয়কৃত ২৫শতাংশ জমির উপর বাড়ি নির্মাণ করতে গেলে উক্ত বিক্রয় দাতা নুরুল আমিন হাওলাদার বাধা প্রদান করেন। স্থানীয় ফয়সালা না মেনে তিনি একের পর মিথ্যাচার করে বেড়াচ্ছেন।
তিনি আরো অভিযোগ করে বলেন, নুরুল আমিন হাওলাদারের মোট জমির পরিমাণ ৮২শতাংশ। তারা ভোগ দখলে রয়েছেন। আমার পিতার ক্রয়কৃত ২৫শতাংশ জমি দখল করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমি আপানাদেও মাধ্যমে সঠিক বিচার দাবী করছি। এই সময় জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সংবাদ কর্মীগন উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৫:৫৬ ● ১৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ