বরিশাল মেডিকেলে সড়ক দুর্ঘটনায় আহত ৩ জনের মৃত্যু

প্রথম পাতা » বরিশাল » বরিশাল মেডিকেলে সড়ক দুর্ঘটনায় আহত ৩ জনের মৃত্যু
মঙ্গলবার ● ৫ মার্চ ২০১৯


ফাইল ছবি
বরিশাল সাগরকন্যা অফিস ॥
বরিশাল ও ভোলায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক নারী ও দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন-বরিশালের আগৈলঝাড়ার সরবাড়ী গ্রামের হাবিবর হালাদারে ছেলে বাবু রাম (৪৫), ভোলা সদর উপজেলার পাঙ্গাশিয়া গ্রামের সিদ্দিক বেপারীর ছেলে সুমন বেপারী (৩৫) ও ভোলার চরফ্যাশনের নিলকমল গ্রামের বাসিন্দা আফসারের স্ত্রী আসমা বেগম (২৬)।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম স্বজনদের বরাত দিয়ে জানান, ভোলার সুমন বেপারী ট্রলিচালক। সোমবার তিনি তার নিজের ট্রলি দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে বিকেল পৌনে ৩টার দিকে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়। এছাড়া আগৈলঝাড়ার বাবু রাম সোমবার সকালে উপজেলার আশোকাঠী হাসপাতাল সংলগ্ন সড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে চরফ্যাশনের নিলকমল গ্রামের গৃহবধূ আসমা সোমবার রাত সোয়া ১০টার দিকে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৫:০৪:০৪ ● ৪০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ