পিরোজপুরে আ’লীগ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে আ’লীগ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
রবিবার ● ১৮ ডিসেম্বর ২০২২


পিরোজপুরে আ’লীগ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, প্রবীন রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার শনিবার রাত ৮টা ২২ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় খুলনার সিটি হাসপাতালে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহী…………..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ অসংখ্য গুগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ,আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিবৃতিতে মরহুম এম এ হাকিম হাওলাদার এর পবিত্র রুহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন,আত্মীয়-স্বজন, গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান, আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যরিষ্টার বিপ্লব বড়ুয়া।এছাড়াও জেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক,  সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমসহ পিরোজপুর প্রেসক্লাব, জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

রবিবার দুপুর ১২ টায় পিরোজপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুম এম এ হাকিম হাওলাদার এর প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। হাজারো মানুষের উপস্থিতিতে জানাযার আগে তাকে রাস্ট্রীয় সম্মান প্রদান করা হয়। জেলা পুলিশের একটি দল এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান রাস্ট্রের পক্ষে গার্ড অব অনার প্রদান করেন।

নামাজে জানাযায় মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, সহ জেলা উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মরহুমের কফিনে জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হেপি সহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

দুপুরে যোহর নামাজ বাদ তার নিজ এলাকা ভান্ডারিয়ায় দ্বিতীয় জানাযা এবং আসরনামাজ বাদ নিজ গ্রাম ভান্ডারিয়ার গৌরীপুর গ্রামে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার পাশে তাকে দাফন করা হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:২৭ ● ১৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ