নেছারাবাদে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্রের সন্ধান মেলেনি

প্রথম পাতা » পিরোজপুর »  নেছারাবাদে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্রের সন্ধান মেলেনি
শুক্রবার ● ২ ডিসেম্বর ২০২২


 নেছারাবাদে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্রের সন্ধান মেলেনি

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদের (স্বরূপকাঠি) ছারছিনা দরবার শরিফের মাহফিলে এসে সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ২ দিনেও উদ্ধার হয়নি তোসিব(১২) নামের এক মাদরাসা ছাত্র। নিখোঁজ মো. তোসিব ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ খেজুরবাগ (সাতপাখি) শুভাঢ্যা খানকায়ে ছালেহিয়া দ্বীনিয়া মাদরাসার ছাত্র। তার বাবার নাম শহিদুল ইসলাম।
বুধবার (৩০ নভেম্বর) দুপুরে তোসিবসহ তিন ছাত্র একসঙ্গে সন্ধ্যা নদীতে গোসল করতে যায়। এদের মধ্যে দুজন ছাত্র
তীরে উঠতে পারলেও তোসিব নামের  ওই ছাত্র স্রোতের টানে নদীতে তলিয়ে যায়।
ফায়ার সার্ভিসের ডুবরিরা ব্যাপক  অনুসন্ধান চালিয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত তোসিবের  কোন সন্ধান পায়নি।
ওই মাদরাসা থেকে চল্লিশ সদস্যদের একটি দল মঙ্গলবার ছারছিনা দরবার শরিফের ইছালে সওয়াব মাহফিলে আসে। ওই দিন দুপুর ১২ টার দিকে মো. তোসিব এবং তার দুই বন্ধু সন্ধ্যা নদীতে গোসল করতে নদীতে যায়। তারা সাঁতার কেটে কিছুটা দূরে যায়। তখন নদীর স্রোতে তোসিব পানিতে তলিয়ে যায়। অন্য দুজনকে ট্রলার চালকরা উদ্ধার করেন।খবর পেয়ে স্বরূকাঠির ফায়ার সার্ভিস ও বরিশাল ফায়ার সার্ভিসের তিন সদস্যের একটি ডুবরি টিম নদীতে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন ।

ফায়ার সার্ভিসের স্বরূপকাঠি স্টেশন মাস্টার আব্দুস সালাম জানান, বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবরি এনে অনুসন্ধান চালানো অব্যহত রয়েছে।
নেছারাবাদ ( স্বরূপকাঠি ) থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন জানান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) রিয়াজ হোসেন পিপিএমসহ পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে অবস্থান করছি।


আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৯:০৪ ● ১০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ