পদায়ন ও পর্যায়োন্নয়নসহ ১৯দফা দাবিপবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের অবস্থান ধর্মঘট

প্রথম পাতা » পটুয়াখালী » পদায়ন ও পর্যায়োন্নয়নসহ ১৯দফা দাবিপবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের অবস্থান ধর্মঘট
বুধবার ● ১৬ নভেম্বর ২০২২


পবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের অবস্থান ধর্মঘট পালন

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (পবিপ্রবি)’তে কর্মরত ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের পদায়ন-পর্যায়োন্নয়নসহ ১৯দফা দাবিতে লাগাতার আন্দোলনের দ্বিতীয় দিনে ১ঘন্টার কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করেছে।
গতকাল বুধবার (১৬ নভেম্বর) বেলা ১০টায় পবিপ্রবি’র প্রশাসনিক ভবনের সামনে শতাধিক কর্মচারি ১ঘন্টার কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করে। এসময় অন্যান্যের মধ্যে বঙ্গবন্ধু কর্মচারি পরিষদের আহবায়ক আবদুল বারেক হাওলাদার, সদস্য সচিব মো: শাহাদাৎ হোসেন পিয়াল, কর্মচারি পরিষদ সভাপতি মো: মজিবুর রহমান মৃধা, নাসিমা বেগম, মো. জসিম উদ্দিন খন্দকার, মো. সহিদুল ইসলাম সর্দার প্রমূখ বক্তৃতা করেন। বক্তারা বলেন, পদোন্নতি/পর্যায়োন্নয়নের ফিক্সেশন বেনিফিটসহ ইনক্রিমেন্ট ও প্রাপ্যতার তারিখ থেকে বকেয়া বেতন-ভাতা থেকে কর্মচারিদের বঞ্চিত করা হচ্ছে। অফিসাররা উল্লেখিত সুবিধা পেলেও কর্মচারিদের নানা অযুহাতে বঞ্চিত করা হচ্ছে। অবিলম্বে তাদের ন্যাহ্যদাবি না মানা পর্যন্ত কেউ ঘরে ফিরবেন না বলে ঘোষনা দেন।
উল্লেখ্য, পবিপ্রবির ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারিরা চাকুরিতে পদায়ন-পর্যায়োন্নয়নসহ ১৯দফা দাবিতে গতমঙ্গলবার থেকে লাগাতার আন্দোলন শুরু করে। আন্দোলনের দ্বিতীয় দিনে এ কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেছে।

এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৪:৪৮ ● ৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ