লালমনিরহাটে আ. লীগের অফিস ভাঙচুর মামলায় বিএনপি নেতা দুলুর জামিন

প্রথম পাতা » সর্বশেষ » লালমনিরহাটে আ. লীগের অফিস ভাঙচুর মামলায় বিএনপি নেতা দুলুর জামিন
সোমবার ● ৪ মার্চ ২০১৯


ফাইল ছবি
লালমনিরহাট সাগরকন্যা প্রতিনিধি ॥
লালমনিরহাটে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় জামিন পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু। সোমবার দুপুরে লালমনিরহাট আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান ম-লের আদালতে জামিন পান তিনি।

লালমনিরহাট কোর্ট পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, চলতি বছরের ২৯ জানুয়ারি বিলবোর্ড সরানোকে কেন্দ্র করে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলার ও ভাঙচুরের ঘটনা ঘটে। এতে কার্যালটির টিভিসহ আসবাবপত্র ভাঙচুর ও অগ্নিসংযোগে এক লাখ টাকার তি দাবি করেন স্থানীয় আওয়ামী লীগ। এ ঘটনায় ৩০ জানুয়ারি দুপুরে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুসহ বিএনপির ২৭ নেতা-কর্মীর বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন বড়বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক এসএম আশরাফুল হক মিঠু।

এ মামলায় ওইদিন তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এ মামলায় ইতোপূর্বে ২২ জন আসামিকে জামিন দেন আদালত। তবে এ মামলার হুকুমের আসামি আসাদুল হাবিব দুলু হাইকোর্টে চার সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। সোমবার সেই জামিনের মেয়াদ শেষ হলে নিম্ন আদালতে হাজির হয়ে দুলু ও প্রভাত চন্দ্র জামিন আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৫:৫৯:৪২ ● ৩৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ