অসাম্প্রদায়িক দেশ গঠনে শেখ হাসিনার সরকারকে পুনারায় ভোটের মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে-আবুল হাসানাত আব্দুল্লাহ্

প্রথম পাতা » বরিশাল » অসাম্প্রদায়িক দেশ গঠনে শেখ হাসিনার সরকারকে পুনারায় ভোটের মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে-আবুল হাসানাত আব্দুল্লাহ্
রবিবার ● ৩০ অক্টোবর ২০২২


 অসাম্প্রদায়িক দেশ গঠনে শেখ হাসিনার সরকারকে পুনারায় ভোটের মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে-আবুল হাসানাত আব্দুল্লাহ্

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, তাই মুক্তিযোদ্ধাদের প্রথম শ্রেণির নাগরিক হিসেবে গণ্য করে তাদের জন্য সকল ধরনের সাহায্য সহযোগীতা আর সম্মান অব্যাহত রেখেছেন। অসাম্প্রদায়িক দেশ গঠনে শেখ হাসিনার সরকারকে পুনারায় ভোটের মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত করতে বীর মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানান। রোববার (৩০ অক্টোবর) দুপুরে বরিশালের গৌরনদীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলমের সঞ্চালনায় বিতরণী সভায় বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৌরনদী পৌরসভার  মেয়র মো. হারিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সরদার আব্দুল হালিম প্রমূখ। শেষে উপজেলায় ৮৪৮ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সনদপত্র এবং ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৪:৫৯ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ