ফুলবাড়ীতে ভিত্তিহীন অভিযোগের নিন্দা ও প্রতিবাদ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে ভিত্তিহীন অভিযোগের নিন্দা ও প্রতিবাদ
বুধবার ● ২৬ অক্টোবর ২০২২


ফুলবাড়ীতে ভিত্তিহীন অভিযোগের নিন্দা ও প্রতিবাদ

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ী টেকনিক্যাল অ্যান্ড বিএম ইন্সটিটিউট এর বিরুদ্ধে গত ২৩ অক্টোবর কতিপয় দুস্কৃতিকারী কুচক্রী মহলের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ফুলবাড়ী টেকনিক্যাল অ্যান্ড বিএম ইন্সটিটিউট অধ্যক্ষ মোঃ তৈয়ব ছালাউদ্দিন।
বুধবার (২৬ অক্টোবর) সকাল ১০টায় ফুলবাড়ী পৌরসভার পূর্ব গৌরীপাড়ায় অবস্থিত ফুলবাড়ী টেকনিক্যাল অ্যান্ড বিএম ইন্সটিটিউটের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অধ্যক্ষ মোঃ তৈয়ব ছালাউদ্দিন বলেন, বিগত ২ জুন ২০০১ইং তারিখে প্রতিষ্ঠান স্থাপনের প্রয়োজনে অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিদের পরামর্শে দাতা মোহামম্মদ কাদের নেওয়াজসহ দুই ভাই উভয়ের পিতা আলহাজ¦ দারাজ উদ্দিন মন্ডল এর সম্মতিতে অত্র প্রতিষ্ঠানটি পূর্ব গৌরীপাড়া মৌজার ২৪৯ নং দাগে স্থাপনের সিন্ধান্ত হয়।
এত বছর পর কলেজের জায়গা নিজেদের জায়গা দাবি করে সাংবাদিক মহলকে বিভ্রান্ত করেছেন,স্থানীয় প্রশাসনকে বিভ্রান্ত করেছেন এবং মাননীয় স্থানীয় এমপি মহোদয়কেও বিভ্রান্ত  করেছেন। তাদের দাবির বিষয়টি নিয়ে আদালতে মামলা চলমান। এটা সম্পূর্ণ সরকারের ব্যাপার মহামান্য হাইকোর্ট যা রায় দিবেন আমরা তা মাতা পেতে নেব। সংবাদ সম্মেলনে সরকারী বরাদ্দকৃত ও অর্থায়নে ৪ তলা ভবন নির্মানে বাধা সৃষ্টিকারিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে করা হয়।
তিনি আরো জানান, প্রতিষ্ঠানের পক্ষে দুইটি প্রতিনিধি দল মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষা মন্ত্রী, কারিগরি ও মাদ্রাসা শিক্ষাবোর্ড, কারিগরি শিক্ষাবোর্ড, স্থানীয় পর্যায়ে জেলা প্রশাসক, জেলা শিক্ষা অফিসার, পুলিশ সুপার, উপজেলার চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), ফুলবাড়ী থানা বরাবর স্মারকলীপি প্রদান করা হয়েছে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:২১ ● ১২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ