পটুয়াখালীতে ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার
মঙ্গলবার ● ২৫ অক্টোবর ২০২২


পটুয়াখালীতে ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর লোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর লঞ্চঘাট  সংলগ্ন  লোহালিয়া নদীতে ইট বোঝাই ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিক নুরুল ইসলামের মরদেহ ১৪ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা ১১ টায়  ডুবে যাওয়া ট্রলারের মধ্যে থেকেই তাঁর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে। নিহত নুরুল ইসলাম লোহালিয়া ইউনিয়নের নাজিরপুর ড়্রামের বশির মোল্লার ছেলে।

স্থানীয়সহ থানা পুলিশ জানায়, প্রতাপপুর ঘাট সংলগ্ন লোহালিয়াা নদীতে নোঙ্গর করা ইট বোঝাই ট্রলারটিতে গতকাল রাত সাড়ে নয় টায় নিচ থেকে পানি উঠছিল। এই অবস্থা দেখে ট্রলার শ্রমিক নুরুল ইসলাম ট্রলারটি নদীর কিনারায় আনার জন্য ইঞ্জিন চালু করার চেষ্টা করে।  ইঞ্জিন রুমে থাকা অবস্থাতেই টলারটি ডুবে গেলে নিখোজ থাকে সে।  দ্রুত ট্রলারটি ডুবে যাওয়ায় নুরুল ইসলাম  বের হতে পারেননি বলে ধারণা করা হচ্ছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আজ সকালে ঘটনাস্থলে পৌঁছে। দীর্ঘ সময় লোাহালিয়া নদীতে অভিযান চালিয়ে নিমজ্জিত ট্রলারের ইঞ্জিন রুম থেকে বেলা ১১ টায় তার মরদেহ উদ্ধার করে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪২:৩৩ ● ১৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ