গলাচিপায় শেখ রাসেল দিবস উদযাপন

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় শেখ রাসেল দিবস উদযাপন
মঙ্গলবার ● ১৮ অক্টোবর ২০২২


গলাচিপায় শেখ রাসেল দিবস উদযাপন

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দূরন্ত প্রাণবন্ত নির্ভীক’-এই প্রতিপাদ্যের আলোকে নানা কর্মসূচির মধ্য দিয়ে পটুয়াখালীর গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল দিবস-২০২২ উদযাপিত হয়েছে।
দিবসটি উদযাপন উপলক্ষে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৮টায় উপজেলা পরিষদ হল রুমের সন্নিকটে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন ও সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম। এছাড়াও  বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালি শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে শেখ রাসেলের স্মৃতি নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন।বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন ও গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েণ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী প্রমুখ।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১০:৪৭ ● ১১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ