আমতলীতে গাছ কাটায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত-১০

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে গাছ কাটায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত-১০
রবিবার ● ১৬ অক্টোবর ২০২২


আমতলীতে গাছ কাটায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত-১০

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

গাছ কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল, পটুয়াখালী ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা রবিবার (১৬ অক্টোবর) দুপুরে আমতলী উপজেলার কৃষ্ণনগর গ্রামে।
জানাগেছে,  উপজেলার কৃষ্ণনগর গ্রামের শহীদুল মুন্সি ও কামাল মুন্সি সম্পর্কে চাচাতো ভাই।  রবিবার কামাল মুন্সি চাচাতো ভাই শহীদুল মুন্সির বাড়ীর গাছ কেটে নিয়ে যাচ্ছিল এমন দাবী তার। এতে বাঁধা দেয় শহীদুল মুন্সি ও তার লোকজন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটা কাটি হয়। এক পর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের ১০  জন আগত হয়। গুরুতর আহত মরিয়ম (৩০), কামাল (৩৫), রুনা (৩২), মামুন (২৫), হারুন ভুইয়া (৫৭), রহিম মুন্সি (৫০), সারমিন (২৪) ও ইয়ানুরকে (৩৫) স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মার্জিয়া তাজিন গুরুতর আহত মরিয়াম, কামাল, রুনা ও মামুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
প্রত্যক্ষদর্শী আহত হারুন ভুইয়া বলেন, শহীদুল ও কামাল মুন্সি চাচাতো ভাই। দুই ভাইয়ের মধ্যে গাছ কাটাকে কেন্দ্র কথা কাটাকাটি হয়। এক পর্যায় কামাল মুন্সির লোকজন শহীদুল মুন্সির লোকজনের উপর হামলা চালায়। পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। আমি তাদের থামাতে গিয়ে মারধরের শিকার হয়েছি।
শহীদুল ইসলাম মুন্সি বলেন, কামাল মুন্সি তার লোকজন আমার গাছ কেটে নিয়ে যাচ্ছিল।আমি এতে বাধা দেয়ায় আমার পক্ষের নারীসহ ৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
আহত কামাল মুন্সি বলেন,  মোঃ শহীদূল ইসলাম মুন্সি আমার বৃদ্ধ মাসহ চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মার্জিয়া তাজিন বলেন, গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরন করা হয়েছে। অপর আহকদের হাসপাতালে ভর্তি করা হয়।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৭:১৮ ● ১৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ