আমতলীতে আদালতের সামনে মামলার বাদিকে মারধর!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে আদালতের সামনে মামলার বাদিকে মারধর!
রবিবার ● ১৬ অক্টোবর ২০২২


আমতলীতে আদালতের সামনে মামলার বাদিকে মারধর!

বরগুনা সাগরকন্যা প্রতিনিধি॥

জামিনে বের হয়েই আদালত প্রাঙ্গণে মামলার বাদী মোঃ রুবেল হাওলাদার ও তার সহযোগী নজরুল বিশ্বাসকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলার বাদী রুবেল হাওলাদার এমন অভিযোগ করেন। ঘটনা ঘটেছে আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে রবিবার (১৬ অক্টোবর) দুপুরে।
জানাগেছে, তালতলী উপজেলার তেতুঁলবাড়িয়া গ্রামের রুবেল হাওলাদার জাল জালিয়াতির অভিযোগ এনে ২০২১ সালে হারুন অর রশিদ মুন্সিকে প্রধান আসামী করে মতিয়ার রহমান খাঁনসহ ৮ জনে নামে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে বরগুনা সিআইডিকে তদন্তের নির্দেশ দেন। গত ৭  আগষ্ট সিআইডি জাল জালিয়াতির সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করেন।আদালতের বিচারক প্রতিবেদন গ্রহন করে গত মঙ্গলবার আসামীগনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জাড়ি করেন। ওই মামলায় আসামীগণ রবিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান সকল আসামীর জামিন আবেদন মঞ্জুর করেন। জামিনে বের হয়েই আদালত প্রাঙ্গণে আসামী মতিয়ার রহমানের দুই ছেলে মোঃ মিরাজ, মোঃ শিরাজ খাঁন ও তার সহযোগীরা মামলার বাদী রুবেল হাওলাদার ও তার সহযোগী নজরুল বিশ্বাসকে মারধর করেন এবং মামলা তুলে না নিলে হত্যার হুমকি দেন। ঘটনার পরপরই আসামীরা আদালত প্রাঙ্গণ থেকে পালিয়েছে।
মামলার বাদী মোঃ রুবেল হাওলাদার বলেন, আসামী মতিয়ার রহমান খাঁন জামিনে বের হয়েই তার দুই ছেলে মোঃরাজ, মোঃ শিরাজ খান ও তার সহযোগীতা আমাকে এবং আমার সহযোগী নজরুল বিশ্বাসকে মারধর করেছে। তিনি আরো বলেন, মারধর করেই খ্যান্ত হয়নি তারা,  মামলা তুলে না নিলে আমাকে হত্যা করবে বলে হুমকি দিয়েছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৭:৪০ ● ২০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ