কুয়াকাটায় ট্যুরিস্ট বোট মালিককে পিটিয়ে জখম

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় ট্যুরিস্ট বোট মালিককে পিটিয়ে জখম
শনিবার ● ১৫ অক্টোবর ২০২২


কুয়াকাটায় ট্যুরিস্ট বোট মালিককে পিটিয়ে জখম

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কুয়াকাটা পৌর শ্রমিকলীগ সভাপতির প্রভাবে তার ভাইয়ের হাতে মারধরের শিকার হয়েছেন একজন পর্যটন ব্যবসায়ী। তাকে পিটিয়ে মুখমন্ডলও মাথা গুরুত্বর জখম করা হয়েছে। থানায় অভিযোগ করেও বিপাকে পড়েছে। হামলাকারী ও তার পরিবারের তোপের মুখে পড়েছে, রয়েছে গুম খুনের শঙ্কায়। হাসপাতালের বিছানায় থাকতে না পেরে মাথায় ব্যান্ডেজ নিয়ে শনিবার (১৫ অক্টোবর) সকালে সাংবাদিকদের সামনে এসব তথ্য তুলে ধরেন।
লিখিত বক্তব্যে ভুক্তভোগী ট্যুরিস্ট বোট মালিক মোঃ ইলিয়াস আকন বলেন, গত বুধবার দুপুরের দিকে কুয়াকাটার খাপড়াভাঙ্গা নদীতে তার ফাইবার বোটটি কুয়াকাটা পৌর শ্রমিক সভাপিতর ভাই আবুল হোসেন কাজীর ফাইবার বোটের সাথে রশি দিয়ে বাঁধতে গেলে ক্ষিপ্ত হয়। পরে এসে ইলিয়াস দেখতে পায় তার বোটের রশি কেটে দেওয়ায় ভেসে যাচ্ছিল। জিজ্ঞাস করলে আবুল হোসেন কাজী এতে আরও উত্তেজিত হয়ে অশ্রাব্য ভাষায় গালমন্দ করলে ইলিয়াস প্রতিবাদ জানান। একপর্যায় লাঠিসোটা নিয়ে হামলে পড়েন ইলিয়াসের ওপর। এ ঘটনায় রক্তাক্ত জখম হলে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
বিষয়টি অভিযোগ আকারে মহিপুর থানা পুলিশকে জানালে আরও ক্ষেপে যান আবুল কাজী। এ অবস্থায় অভিযোগ প্রত্যাহারে তাকে চাপ দেয়া হচ্ছে। অন্যথায় তাকে গুম খুনের হুমকি দেয়া হচ্ছে বলে ইলিয়াসের অভিযোগ। হামলার সময় প্রত্যক্ষদর্শীও ট্যুরিস্ট বোট মালিক সমিতির সভাপতি মোঃ জনি আলমগীর জানান, আবুল কাজী ট্যুরিস্ট বোট মালিক সমিতির একজন দায়িত্বশীল হয়েও তিনি সংগঠনের নিয়মনীতির তোয়াক্কা করেন না। ঘটনার দিন অত্যন্ত বেপরোয়া ও নির্দয়ভাবে ইলিয়াসের ওপর হামলা চালিয়েছে। তার বড় ভাই কুয়াকাটা পৌর শ্রমিক লীগের সভাপতি আব্বাস কাজীর প্রভাবে পরিবারটি নানা অপকর্মের সাথে যুক্ত। এ বিষয়ে অভিযুক্ত আবুল কাজী বলেন, ভুল বোঝাবুজির এক পর্যায় ইলিয়াসের আঘাত প্রতিহত করতে গিয়ে মুখমন্ডলে সামন্য আঘাত পেতে পারে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আবুল খায়ের জানিয়েছেন, অভিযোগ তদন্তে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা রয়েছে। এবিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

কেএআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৪:৫৭ ● ৭৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ