আমতলীতে মেয়র ও উপজেলা চেয়ারম্যানের জামিন

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে মেয়র ও উপজেলা চেয়ারম্যানের জামিন
বৃহস্পতিবার ● ১৫ সেপ্টেম্বর ২০২২


আমতলী মেয়র ও উপজেলা চেয়ারম্যানের জামিন

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান ও তার বড় ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমানকে জামিন দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদেরকে এ জামিন  দেন।
জানাগেছে, গত ১৬ আগষ্ট রাতে আমতলী উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁনকে আল হেলাল মোড়ে প্রকাশ্যে জনসম্মুখে উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি সবুজ ম্যালাকার, ছাত্রলীগ সদস্য শাহাবুদ্দিন সিহাবসহ সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় গত ০১ সেপ্টেম্বর মোয়াজ্জেম হোসেন খাঁনের ভাইয়ের ছেলে মোঃ কবির খাঁন বাদী হয়ে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি সবুজ ম্যালকারকে প্রধান আসামী করে উপজলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, তার বড় ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমানসহ ৮ জনের নামে হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন। ওই মামলায় বৃহস্পতিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পৌর মেয়র মতিয়ার রহমান ও তার ভাই মোঃ মজিবুর রহমান স্বেচ্ছায় হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের আবেদন মঞ্জুর করে জামিন দিয়েছেন ।
আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, রাজনৈতিক হয়রানী মামলায় জামিন দিয়েছেন আদালত। তিনি আরো বলেন রাজনৈতিক ভাবে হয়রানী করতেই আমাকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। আদালতের বিচারক বিষয়টি বুঝতে পেরে আমাকে জামিন দিয়েছেন।
পৌর মেয়র মতিয়ার রহমানের আইনজীবি অ্যাড, মোঃ মিজানুর রহমান সিকদার বলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খানকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান ও তার ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান  (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক তাদের জামিন আবেদন মঞ্জুর করেছেন। তিনি আরো বলেন, আমার মক্কেল রাজনৈতিক হয়রানীর শিকার। তাদেরকে হয়রানী করতেই এ মামলায় জড়ানো হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৮:৫৪ ● ৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ