পিরোজপুরে রাতে সন্তান প্রসব, সকালে পরীক্ষা কেন্দ্রে!

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে রাতে সন্তান প্রসব, সকালে পরীক্ষা কেন্দ্রে!
বৃহস্পতিবার ● ১৫ সেপ্টেম্বর ২০২২


পিরোজপুরে রাতে সন্তান প্রসব, সকালে পরীক্ষা কেন্দ্রে!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে রাতে সন্তান প্রসব করে সকালে এসএসসি পরীক্ষা কেন্দ্রে গেলেন এক  পরীক্ষার্থী। ওই  প্রসূতির  নাম হাসিনা আক্তার। তিনি জেলার সদর উপজেলার দূর্গাপুর গ্রামের মো. হালিম হোসেন হাওলাদারের কন্যা। সে স্হানীয় দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছেন।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক  প্রতুল কুমার রায় ওই  প্রসূতি চলতি এসএসসি পরীক্ষায়  পিরোজপুর সরকারী  বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) অনুষ্ঠিত বাংলা প্রথম পত্রের পরীক্ষা দিচ্ছেন এবং বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে বাচ্চা প্রসবের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসিনা আক্তার বিজ্ঞান বিভাগের অত্যান্ত মেধাবী ছাত্রী।
ওই প্রসূতির মা সাজেদা বেগম জানান, তার কন্যা হাসিনা আক্তারকে গত এক বছর আগে জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের চাঁন মিয়া ফকিরের ছেলে মো. রাহেন ফকিরের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। গত  বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে নিজ বাড়িতে বসে স্বাভাবিকভাবে (নরমাল)    সে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছে। হাসিনা পড়া-লেখায়   অত্যান্ত মেধাবী ও আন্তরিক। তাই সে রাতে বাচ্চা প্রসব করেও কষ্ট করে হলেও সকালে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে গেছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৭:২২ ● ৩৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ