গলাচিপায় ইউএনও’র বিদায়ী সংবর্ধনা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ইউএনও’র বিদায়ী সংবর্ধনা
মঙ্গলবার ● ৩০ আগস্ট ২০২২


গলাচিপায় ইউএনও’র বিদায়ী সংবর্ধনা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা নিবার্হী অফিসারকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ, প্রশাসন ও অফির্সাস ক্লাবের উদ্যোগে সোমবার (২৯ আগস্ট) অফির্সাস ক্লাবে ইউ, এন, ও, আশিষ কুমারকে বিদয় সমর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কাজী আবদুল মমিন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যা রাখেন দশমিনা উপজেলার নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। ১২ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, সুধী মহল উপস্থিত ছিলেন। সংবর্ধনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, পৌর-মেয়র আহসানুল হক তুহিন, গলাচিপা থানা অফিসার ইনচার্জ ( ওসি)  এম আর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা বি.আর.ডিবি চেয়ারম্যান হাজী মো. মুজিবর রহমান, উপজেলা প্রকৌশলী ও অফিসার ক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, যুবউন্নয়ন কর্মকর্তা আঃ রশিদ খান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, গলাচিপা সদর ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন টুটু, গোলখালী ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন,চিকনিকান্দী ইউপি চেয়ারম্যান মো.সাজ্জাদ হোসেন রিয়াদ  ও গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়  প্রমুখ। উল্লেখ্য যে, পটুয়াখালী জেলার সর্ব বৃহত্তর গলাচিপা উপজেলার রাষ্ট্রের এবং সরকারি দায়িত্ব পালনে এবং মানুষের অন্তরে একজন মাঠ পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তা গত ১৭ জুলাই/২০২০ তারিখ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। প্রশাসনিক ভূমি ব্যবস্থাপনা, প্রধানমন্ত্রীর উপহারের ভূমিহীনদের ঘর দেওয়া থেকে জাতীয় প্রোগ্রাম গুলো বিদায়ী ইউ এন ও আশিষ কুমার সাধারণ মানুষের এবং সামাজিক ও সাংবাদিক সংস্কৃত ব্যক্তিদের কাছে গ্রহনযোগ্য ছিলেন। ইউ এন ও আশিষ কুমারকে ভোলা জেলার মনপুরা উপজেলায় বদলী করে। পরে বিদায়ী অতিথিসহ পাঁচ কর্মকর্তা যথাক্রমে সাবেক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, ইন্সট্রেকটর (ইউ, আর সি) মো. শহীদুল হক, সহকারী শিক্ষা অফিসার, মো. মিজানুর রহমান, গলাচিপা পৌর সভার সচিব মো. সাইফুর রহমান খান, কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপক (পিও) মো. মিরাজ হোসেনকে, বিদায়ী ইউ এন ও সাথে অফির্সাস ক্লাবের সদস্যরা বিদায় সংবর্ধনা ও ৫ জনকে উপহার সামগ্রী সহ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৫:৪৮ ● ১০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ