গলাচিপায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু
রবিবার ● ২১ আগস্ট ২০২২


গলাচিপায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় সড়ক দুর্ঘটনায় আব্দুল আলী মাতব্বর (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পানপট্টি টু গলাচিপা সড়কে বোয়ালিয়া নামক স্থানে মোতালেব চৌকিদার বাড়ির উত্তর পাশে। এ ঘটনায় আহত হয়েছেন তার চাচাত ভাই আনছার আলী মাতব্বর (৮০)।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বোয়ালিয়া গ্রামে এক ব্যক্তির জানাজা নামাজ শেষে দুই ভাই আব্দুল আলী মাতবর ও আনছার আলী মাতবর মোটর সাইকেলযোগে উত্তর বোয়ালিয় গ্রামে বাড়ি ফেরার পথে পানপট্টি টু গলাচিপা সড়কে বোয়ালিয়া নামক স্থানে আব্দুল মোতালেব চৌকিদার বাড়ির উত্তর পাশে মোটর সাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আব্দুল আলী মাতবর ডোবায় পড়ে যান।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আব্দুল আলী মাতবরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। আর আনছার আলী মাতবরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সন্ধ্যায় বোয়ালিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় আব্দুল আলী মাতব্বর নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:১২ ● ২০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ