বামনায় ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা

প্রথম পাতা » বরগুনা » বামনায় ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা
শনিবার ● ২০ আগস্ট ২০২২


---

বামনা (বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলা ছাত্রলীগের এক কর্মীকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত ওই কর্মীর নাম মো. আবির খান(২০)। সে উপজেলার কালিকাবাড়ী গ্রামের আজমল হোসেন খান এর ছেলে। গত কাল শুক্রবার রাতে উপজেলার লঞ্চঘাট সড়কের জোমাদ্দার বাড়ী এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে।
এদিকে এ হামলার ঘটনায় বামনা উপজেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত হতে যাওয়া ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভা স্থগিত করেছে ছাত্রলীগ। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মোর্শ্বেদ শাহরিয়া গোলদার।
গুরুতর আহত আবির খানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের- ই বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তার সমস্ত শরীর হাতুড়ী পেটায় থ্যাতলে গেছে ও মাথায় গুরুতর জখম হয়েছে।
হতুড়ীপেটায় আহত ছাত্রলীগ কর্মী আবির খান জানায়, তিনি সন্ধ্যার পরে বাড়ীতে ফিরছিলেন। এমন সময় জোমাদ্দার বাড়ীর সামনে পৌছালে তার ওপর হাতুড়ী নিয়ে অতর্কিত হামলা চালায় হৃদয় দাস নামে এক ছাত্রলীগ কর্মী। হামলায় ১০-১২জন অংশ নিলেও তিনি হৃদয় দাস সহ ৩ জনকে চিনতে পারেন। অন্যরা হলেন হাসিবুর রহমান ও হৃদয় শর্মা।
খোঁজ নিয়ে জানাগেছে, গত  বৃহস্পতিবার ১৮ আগষ্ট সন্ধ্যায় বামনা উপজেলা আওয়ামীলীগ অফিসের সামনে ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমানের ওপর হামলা করে ছাত্রলীগ নেতা আবির খান গ্রুপ। এঘটনায় বৃহস্পতিবার রাতে বামনা থানায় আবিরসহ ৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে।  ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই গত শুক্রবার ওই মামলার ২ নম্বর আসামী আবির খান হাতুরীপেটার শিকার হন।
এদিকে ছাত্রলীগ কর্মী হাতুড়ীপেটার ঘটনার বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগ সভাপতি মোর্শ্বদ শাহরিয়া গোলদার বলেন, গত বৃহস্পতিবার সাংগঠনিক সম্পাদক হাসিবুর এর ওপর হামলার ঘটায় উপজেলা  আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে সন্ধ্যায় বসার কথাছিলো কিন্তু হাসিব বৈঠকে আসেনি। পরে আমাদের এক কর্মীকে হাতুড়ী পেটার ঘটনা ঘটেছে। এই  ঘটনায় আমরা আগামী ২১ আগষ্ট এর গ্রেনেড হামলার প্রতিবাদ সভার কর্নসূচি স্থগিত করেছি।
বামনা থানার অফিসার ইনচার্জ মো. বশিরুল আলম বলেন, এঘটনায় কেউ থানায় কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৩:৪৩ ● ১৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ