উজিরপুরে ৬মাইক্রোযাত্রী নিহতের ঘাতক বাস চালক গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » উজিরপুরে ৬মাইক্রোযাত্রী নিহতের ঘাতক বাস চালক গ্রেফতার
সোমবার ● ২৫ জুলাই ২০২২


উজিরপুরে ৬মাইক্রোযাত্রী নিহতের ঘাতক বাস চালক গ্রেফতার

গৌরনদী  (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

ঢাকা-বরিশাল মহাসড়কে বরিশালের উজিরপুরে চাকা পাংচার হয়ে রাস্তার মাঝে থেমে যাওয়া মাইক্রোবাসকে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বাসের ধাক্কায়  মাইক্রোবাসের ৬ যাত্রী নিহত’র ঘটনায় ঘাতক বাসের চালক মশিয়ার শেখ (৩৫)কে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। রোববার সন্ধ্যায় বরগুনা জেলা সদর বাসস্ট্যান্ড থেকে তাকে (মশিয়ার) গ্রেফতার করা হয়। সে (মশিয়ার)  বাগেরহাট জেলা সদর থানার গোটাপাড়া গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেল্লাল হোসেন জানান, র‌্যাবের সহযোগীতায় তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার সন্ধ্যায় বরগুনা জেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে  ঘাতক বাসের চালক মশিয়ার শেখ (৩৫)কে গ্রেফতার করেন।  গ্রেফতারকৃত ঘাতক বাস চালক  মশিয়ার শেখকে গতকাল সোমবার দুপুরে বরিশালের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে (মশিয়ার) কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, ঢাকা-বরিশাল মহাসড়কে গত ২১ জুলাই  দুপুরে উজিরপুর উপজেলার নতুন শিকারপুর নামকস্থানে কুয়াকাটাগামী এশটি মাউক্রোবাস চাকা পাংচার হয়ে মহাসড়কের মাঝে থেমে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির মোল্লা পরিবহনের  ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৬ যাত্রী নিহত  ও চালকসহ ৬ যাত্রী আহত হয়েছে।  এ ঘটনায় মাইক্রোবাসের চালক আছুরউদ্দিন সরকারের ছেলে সাব্বির সরকার বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৭:৪৭ ● ৩২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ